মুশফিকুর রহিমরা এখন শ্রীলঙ্কায়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০১৭, ২২:৫৩ | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০১৭, ২২:০২

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ খেলতে আজ বিকেলে সেদেশে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সোমবার দুপুরে ঢাকা ছাড়েন মুশফিকুর রহিমরা। টেস্ট সিরিজের জন্য ১৬ সদস্যের যে স্কোয়াড ঘোষণা করা হয় তার মধ্যে শুধু তামিম ইকবাল এখনও যাননি।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে তামিম ইকবাল এখন সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ গতকাল দেশে ফিরে আজ দলের সঙ্গে শ্রীলঙ্কায় গেছেন।

পিএসএলে সাকিব আল হাসান খেলেছেন পেশোয়ার জালমির হয়ে। মাহমুদউল্লাহ রিয়াদ খেলেছেন কোয়েটা গ্লাডিয়েটরসের হয়ে। গতবারের মতো এবারও তামিম ইকবাল খেলছেন পেশোয়ার জালমির হয়ে।

এই সফরে শ্রীলঙ্কার বিরুদ্ধে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। টেস্ট ম্যাচ দিয়ে শুরু হবে সফর। আগামী ৭ মার্চ গলে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী ১৫ মার্চ। আগামী ২-৩ মার্চ অনুষ্ঠিত হবে প্রস্তুতি ম্যাচ।

বাংলাদেশ টেস্ট স্কোয়াড: মুশফিকুর রহিম (অধিনায়ক, উইকেটরক্ষক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুমিনুল হক, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শুভাশিস রায়, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, কামরুল ইসলাম রাব্বী।

(ঢাকাটাইমস/২৭ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :