মানিকগঞ্জে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মার্চ ২০১৭, ১২:৩৬ | প্রকাশিত : ১০ মার্চ ২০১৭, ১২:৩৪
নিহত শিশু সাব্বিরের স্বজনদের আহাজারি

মানিকগঞ্জে নিখোঁজের একদিন পর পৃথক স্থান থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা হলো শিবালয় উপজেলার নিহালপুর গ্রামের বাসু শেখের ছেলে  সাব্বির হোসেন (৮) ও ঘিওর উপজেলার বৈকন্ঠপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে দুরন্ত (৬)।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সাব্বির হোসেন গতকাল বৃহস্পতিবার বিকালে বাড়ির পাশে খেলার সময় নিখোঁজ হয়। এরপর অনেক খোঁজাখুঁজি করে সাব্বিরকে পাওয়া যাচ্ছিল না। আজ সকালে পার্শ্ববর্তী যমুনা নদীর বালু চর থেকে মাটি চাপা দেয়া অবস্থায় সাব্বিরের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা শিশুটিকে শ্বাসরোধে হত্যার পর মাটিচাপা দেয়া হতে পারে।

অপরদিকে দুরন্ত বৃহস্পতিবার বিকালে বাড়ির পাশে ফুপুর বাড়ি যাবার পথে নিখোঁজ হয়। এরপর দুরন্তকে অনেক খোঁজাখুঁজির করে পাওয়া যাচ্ছিল না। আজ সকালে বাড়ির অদূরে রাস্তার পাশে দুরন্তর মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে শিশুটির লাশ উদ্ধার করে। পুলিশের ধারণা দুরন্তকেও শ্বাসরোধে হত্যা করা হতে পারে।

নিহত দুই শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ পুলিশ সুপার মাহফুজুর রহমান ঢাকাটাইমসকে জানান, শিবালয় উপজেলার নিহালপুর থেকে শিশু সাব্বিরের মরদেহ উদ্ধারের ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অপরদিকে ঘিওরের ঘটনায় তদন্ত চলছে। এ ব্যাপারে মামলার প্রস্ততি চলছে।

(ঢাকাটাইমস/১০মার্চ/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত