বাগেরহাটে হামলায় পণ্ড বিয়ে হলো পুলিশের পাহারায়

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ১০ মার্চ ২০১৭, ১৭:৪৭

বাগেরহাটের চিতলমারীতে প্রতিপক্ষের হামলায় পণ্ড হয়ে যাওয়ার পরদিন বিশেষ নিরাপত্তায় শেষ হলো বিয়ের আনুষ্ঠানিকতা। পুলিশ পাহারায় এই বিয়ে হয়েছে।

শুক্রবার দুপুরে চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামে শেখ ইদ্রিস আলীর মেয়ে সুরছিন খাতুনের সঙ্গে বিয়ে হয় পাশের মোল্লাহাট উপজেলার নতুন ঘোষগাঁতি গ্রামের এনায়েত সরকারের ছেলে জিয়া সরকারের।

পূর্ব বিরোধের জেরে বৃহষ্পতিবার শেখ হদ্রিস আলীর বাড়িতে হামলা করে বিয়ের প্যান্ডেল ভাঙচুর করা ছাড়াও রান্না করা খাবার ফেলে দেয় প্রতিপক্ষরা। হামলায় নারীসহ অন্তত ১৫ জন আহত হয়। এতে প- হয়ে যায় বিয়ের আয়োজন। পরে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে।

শেখ ইদ্রিস আলী বলেন, ‘বেশ কিছুদিন আগে দুই পরিবারের সম্মতিতে বৃহষ্পতিবার দুপুরে বিয়ের দিন তারিখ ঠিক হয়। বিয়ের দিন স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সোহাগ শেখ তার লোকজন নিয়ে এসে আমার বাড়িতে হামলা চালায়। এই খবর জানতে পেরে বরপক্ষ আমার বাড়িতে ভয়ে আর আসেনি। যার কারণে বিয়ে অনুষ্ঠান প- হয়ে যায়। এরপর শুক্রবার পুলিশ নিরাপত্তা দেয়ায় শান্তিপূর্ণভাবে বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে।

জানতে চাইলে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বলেন, বৃহষ্পতিবার বিয়ে বাড়িতে হামলার ঘটনা ঘটায় শেখ ইদ্রিস আলীর মেয়ের বিয়ের অনুষ্ঠান প- হয়ে যায়। শুক্রবার বিয়ের অনুষ্ঠানে যাতে নতুন করে কোন সংঘাত না হতে পারে সেজন্য ওই এলাকায় বাড়তি টহল জোরদার করা হয়েছে।

বিয়ে বাড়িতে হামলাকারীদেরকে অবশ্য এখনও আটক করা যায়নি। পুলিশ বলছে, তারা সবাই আত্মগোপনে চলে গেছে। এই হামলার ঘটনায় শেখ ইদ্রিস আলী অবশ্য থানায় আনুষ্ঠানিক কোনো অভিযোগ করেননি।

ঢাকাটাইমস/১০মার্চ/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :