ফরিদপুরের মধুখালীতে চার প্লাটুন বিজিবি মোতায়েন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ এপ্রিল ২০২৪, ১৬:২০ | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২৪, ১৫:২৪

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ফরিদপুরের মধুখালীতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর চার প্লাটুন সদস্য মোতায়েন করা হয়েছে।

বুধবার সকালে তাদের মোতায়েন করা হয়। তারা ফরিদপুর সদর এবং মধুখালীর বালিয়াকান্দি পঞ্চপল্লী ও বাঘাট বাজার এলাকায় যৌথ টহল দিচ্ছেন।

গত ১৮ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মধুখালীর ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী এলাকায় মন্দিরে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে জড়িত থাকার সন্দেহে গণপিটুনিতে সহোদর দুই নির্মাণশ্রমিক নিহত হন। আহত হন আরও পাঁচজন। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অভিযুক্তদের বিচারের দাবিতে সড়ক অবরোধের মতো কর্মসূচি পালনও করেছেন স্থানীয়রা। এরইমধ্যে এই ঘটনায় বুধবার দুপুর পর্যন্ত ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ অবস্থায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিজিবি মোতায়েন করা হলো।

বিজিবি সদরদপ্তর জানিয়েছে, আজ সকাল ৯টা থেকে চার প্লাটুন বিজিবি সদস্য ফরিদপুরে নামানো হয়েছে। যারা জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটদের সঙ্গে সদর উপজেলা ও মধুখালীর বালিয়াকান্দি পঞ্চপল্লীর কাছে এবং বাঘাট বাজার এলাকায় যৌথ বাহিনীর সঙ্গে সমন্বয় করে টহল দিচ্ছেন। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ম্যাজিস্ট্রেটসহ যৌথ বাহিনীর সঙ্গে বিজিবির টহলের পাশাপাশি গ্রাম পুলিশ অবস্থান করছে।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/এসএস/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :