মির্জাপুরের ছয় ইউনিয়নে ২৬ চেয়ারম্যান প্রার্থী

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৭, ১৯:৩৮

টাঙ্গাইলের মির্জাপুরের ছয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি চেয়ারম্যান প্রার্থীসহ ২৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া ছয় ইউনিয়নের ৫৪টি সাধারণ ওয়ার্ডের জন্য ২০২ জন মেম্বার ও সংরক্ষিত ১৮ ওয়ার্ডের জন্য ৫৫ জন নারী প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলার ছয় ইউনিয়নে ১৬ এপ্রিল অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি সকল ইউনিয়নে তাদের চেয়ারম্যান প্রার্থী মনোয়ন দিলেও জাতীয় পার্টির একটি ইউনিয়নে তাদের প্রার্থী দিয়েছে।

সোমবার বিকাল ৫টায় মনোয়নপত্র জমাদানের শেষ দিনে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত নারী মেম্বার পদে এই মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে মির্জাপুর উপজেলা নির্বাচন অফিসার মো. শামসুজ্জামান জানিয়েছেন।

উপজেলার ছয় ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা হলেন- বহুরিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ ছাদু, লতিফপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন, আজগানা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম সিকদার, ফতেপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হুমায়ূন তালুকদার, তরফপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবুল কাশেম সিকদার ও ভাওড়া ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আমজাদ হোসেন।

বিএনপির প্রার্থীরা হলেন- ভাওড়া ইউনিয়নে বর্তমান চেয়ারমান সাইদুর রহমান সাঈদ, বহুরিয়ায় আব্দুস সামাদ, ফতেপুর ইউনিয়নে শহিদুর রহমান মৃধা পাষান, তরফপুরে সাঈদ আনোয়ার, লতিফপুরে আলী হোসেন রনি ও আজগানা ইউনিয়নে আবুল হোসেন ভেন্ডার।

এদিকে জাতীয় পার্টির একমাত্র প্রার্থী মামুন অর রশীদ।

ঘোষিত তফসিল অনুযায়ী ২০ মার্চ মনোনয়ন জমা, ২১ মার্চ বাছাই, ২৮ মার্চ প্রত্যাহার, ২৯ মার্চ প্রতীক বরাদ্দ এবং ১৬ এপ্রিল ভোট অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/২০মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :