কালকিনিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় বাধা

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
| আপডেট : ০২ এপ্রিল ২০১৭, ১৫:১৫ | প্রকাশিত : ০২ এপ্রিল ২০১৭, ১৫:১৪

মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের সহ-সভাপতি রেহানা নেয়ামুল আকনের নির্বাচনী প্রচারনায় বাধা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন হয়েছে। রবিবার সকালে স্থানীয় প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন হয়।

স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ সূত্রে জানা গেছে, আগামী ১৬ এপ্রিল উপজেলার নবগঠিত ইউনিয়ন পূর্ব এনায়েতনগরের নির্বাচন  হবে। এ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রেহানা নেয়ামুল আকন তার (আনারস) প্রতীকের জন্য ভোটারদের দ্বারে-দ্বারে গিয়ে প্রচার- প্রচারণা চালাচ্ছেন। কিন্তু আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. বাদল তালুকদার ক্ষিপ্ত হয় তার লোকজন দিয়ে একের পর এক স্বতন্ত্র পার্থীর প্রচারণায় বাধা দিচ্ছেন। এবং তাকে এলাকা ছাড়া করার জন্য হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রেহানা নেয়ামুল আকন, মুক্তিযোদ্ধা আকন মোশারফ হোসেন, বাশগাড়ী ইউনিয়ন মহিলা যুবলীগের সম্পাদিকা সাজেদা বেগম, যুবলীগ নেতা স্বপন সরদার, মেহেদী হাসান ও সাইদুল ইসলাম প্রমুখ। এসময় বক্তারা বলেন, আমাদের এলাকার নির্বাচন সুষ্ঠু করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী বাদল তালুকদার বলেন, আমার প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী যে অভিযোগ করেছেন তা ভিত্তিহীন। সে এ ঘটনার কোনো প্রমাণ দিতে পারলে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াবো।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মস্তফা বলেন, এ বিষয় অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২এপ্রিল/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত