কালকিনির দুই ইউনিয়নে ভোট কাল

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০১৭, ১৭:২৯

মাদারীপুরের কালকিনি উপজেলার এনায়েতনগর ও পূর্ব এনায়েতনগর ইউনিয়ন পরিষদের নির্বাচন রবিবার অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু এবং বিকাল ৪টায় শেষ হবে।

সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে ওই দুই ইউনিয়নে ৫ প্লাটুন বিজিপি, র‌্যাব ও পুলিশসহ বিভিন্ন আইন শৃঙ্খল বাহিনী মোতায়ন করা হয়েছে। তবে সাধারণ ভোটাররা সুষ্ঠু নির্বাচন হবে কিনা তা নিয়ে নানান শঙ্কা প্রকাশ করেছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এনায়েতনগর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা হচ্ছে ৯ হাজার ৬০৪। পূর্ব এনায়েতনগর ইউনিয়নে মোট ভোটার ৮ হাজার ২০০।

এ নির্বাচনে এনায়েতনগর ইউনিয়নে মোট তিন জন চেয়ারম্যান প্রার্থী ভোটযুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মো. শহিদুল্লাহ মারুফ (নৌকা), স্বতন্ত্র প্রার্থী মো. হাবিব বেপারী (আনারস) ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের চেয়ারম্যান প্রার্থী সাদেক আকন (হাতপাখা) প্রতীক নিয়ে লড়ছেন।

অপরদিকে পূর্ব এনায়েতনগর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রেহেনা নেয়ামুল আকন (আনারস),  আ’.লীগের প্রার্থী মো. বাদল তালুকদার (নৌকা) ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী নেই।

দুইটি ইউনিয়নেই বিএনপির কোন প্রার্থী নেই।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন বলেন, ভোটারদের হাতাশ হওয়ার কোন কারণ নেই। ভোট সম্পূর্ণরূপে সুষ্ঠু ও নিরপেক্ষ করা হবে।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত