কেন কাটাপ্পা বাহুবলীকে মারলেন?

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৭, ১৮:০০

আগামীকাল মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত ছবি ‘বাহুবলি ২: দ্য কনক্লুশন’। ভারতসহ পুরো পৃথিবীর মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে ছবিটি দেখার জন্য। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী আনুশকা শেঠী। দেবসেনা চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবি মুক্তি পাওয়ার আগে তার কাছে জানতে চাওয়া হয়েছিল কেন কাটাপ্পা বাহুবলীকে মারলো? কিন্তু তিনি এই প্রশ্নের জবাব দিতে অপারগতা প্রকাশ করেন। বলেন, ‘এটা বলা উচিত হবে না। কাল ছবি মুক্তি পাচ্ছে। পেক্ষাগৃহে দিয়ে দর্শকরা উত্তরা জানতে পারবেন।

বাহুবলীতে অভিনয় প্রসঙ্গে অনুশকা বলেন, বাহুবলীর চিত্রনাট্য, শট সবই ছিল অসাধারণ। এই ছবিতে কাজ করার অভিজ্ঞতাই অন্য রকম। এই ছবির সবকিছুই অনেক গভীর।

আনুশকা বলেন, ‘আমি মনে করি রাজমউলি আমাকে একজন নারীর সম্পূর্ণ জীবনের ব্যাপ্তি এবং উদ্দেশ্য সম্পর্কে ধারণা দিয়েছেন।

এই ছবিতে অনুশকা দুটি চরিত্রে অভিনয় করেছেন। একটিতে প্রভাস চরিত্রের স্ত্রী এবং অন্যটিতে মা। এই চরিত্রে অভিনয় করতে অস্বস্তি লেগেছে কিনা জানতে চাইলে অনুশকা বলেন, ‘প্রাথমিকভাবে এই চরিত্রে অভিনয় করা অস্বস্তিকর। কিন্তু এটা অনেক সহজ হবে যখন আপনার রাজমৌলির মত পরিচালক থাকবে। তিনি কি চান তা নিয়ে স্পষ্ট। সে আপনাকে তা শেষ করতে পথ দেখাবে’।

এর আগে ২০১৫ সালে মুক্তি পেয়েছিল বাহুবলীঃ দ্য বিগেনিং। তার পরের বছর অর্থাৎ ২০১৬ সালে দ্বিতীয় কিস্তি মুক্তির কথা থাকলেও পরিচালক কাজ শেষ করতে পারেননি। অবশেষে সব অপেক্ষার অবসান ঘটিয়ে আগামীকাল মুক্তি পাচ্ছে প্রতীক্ষিত এই ছবিটি।

ঢাকাটাইমস/২৭এপ্রিল/টিজেটি/এজেড

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :