গজারিয়ায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০১৭, ২০:১৬

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার টেংগারচর ইউনিয়নের টেংগারচর গ্রামে পূর্বশত্রুতার জের ধরে মো. সোহেল প্রধান নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয়রা বলছে, শুক্রবার রাতে হোসেন্দি এলাকার ব্রাক অফিসের কাছ থেকে স্থানীয়দের খবরেরভিত্তিতে পুলিশ আহত  সোহেলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে সে মারা যায়।

শনিবার সরজমিন হত্যার শিকার সোহেলের বাড়ি গেলে তার পরিবার  অভিযোগ করেন, পূর্বশত্রুতার জের ধরে একই গ্রামের বাসিন্দা টেংগারচর ইউপির ২নং ওয়ার্ডের সদস্য কামাল হোসেন মোল্লা ও তার ভাই জামাল হোসেন, বিল্লাল মিয়া ও রাসেল  মিলে এ হত্যার ঘটনা ঘটিয়েছে।

নিহত সোহেলের বাবা নাসির উদ্দিন, ছোট ভাই বুলবুল বড় ভাই হানিফ মিয়া একই অভিযোগ করে জানান, একই গ্রামের আনোয়ার আলীর ছেলে নিহত সোহেলের বন্ধু জাবিদ হোসেনকে দিয়ে ঘাতকরা সোহেলকে শ্বশুর বাড়ি ঢাকার মীরপুর থেকে তুলে এনে পিটিয়ে আহত করে টেংগারচর গ্রামের শেষ সীমানা হোসেন্দী এলাকার ব্রাক কার্যালয়ের পাশে ফেলে রাখে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, রাতে টহল পুলিশ রাস্তার পাশে পরে থাকা অবস্থায় টেংগারচর গ্রামের সোহেলকে উদ্ধার করে।

হত্যার কারণ ও পরিবারের অভিযোগ বিষয়ে জানাতে চাইলে ওসি জানান, তাদের কাছেও এমন তথ্য রয়েছে। তদন্তের পর বিষয়টি বিস্তারিত জানা যাবে। 

পরিস্থিতি নিয়ন্ত্রণে টেংগারচর এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। পুলিশ জিজ্ঞাসাদের জন্য একই গ্রামের হেলাল উদ্দিন, মহিবুল্লাহ ও শাহিন নামে তিনজনকে আটক করেছে।

(ঢাকাটাইমস/৬মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত