প্রশাসনে ১০ যুগ্মসচিব পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০১৭, ১৯:৫৬

প্রশাসনে ১০ যুগ্মসচিব পদে রদবদল করা হয়েছে। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা পৃথক দুটি আদেশে এই রদবদল করা হয়।

একটি আদেশে ছয়জনের বদলির প্রজ্ঞাপন জারি করা হয়। এই প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা বেগম শাহানা আক্তারকে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের (ব্রডকস্টিং অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি) মহাপরিচালক, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোহাম্মদ জাহাঙ্গীর কবীরকে বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের মহাপরিচালক, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে বদলির আদেশাধীন পরিচালক নুরুল আলমকে চাহিদাভিত্তিক নতুন জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয় উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক, ঢাকা বিভাগের অতিরিক্ত কমিশনার সরদার সরাফত আলীকে স্থানীয় সরকার বিভাগের লোকাল গভর্নেন্স সাপোর্ট প্রজেক্ট থ্রি এর প্রকল্প পরিচালক, রংপুরের জোনাল সেটেলমেন্ট অফিসার আব্দুল মান্নানকে বাংলাদশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) পরিচালক, বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের (ব্রডকস্টিং অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি) মহাপরিচালক গৌরি শংকর ভট্টাচার্যকে শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের প্রকল্প পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

আরেক আদেশে চারজন যুগ্মসচিবের দপ্তর বদলে হয়েছে। এরা হলেন- জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব কবীরকে বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের যুগ্মসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের আরেক বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুকুজ্জামানকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের যুগ্মসচিব, সরকারি গ্রন্থাগার উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক মোহাম্মদ সালাউদ্দিনকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের যুগ্মসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুজ্জামান হায়দারকে শিল্প মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে।

ঢাকাটাইমস/১৪মে/এমএম/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত