ফেনীতে ঢাকাটাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০১৭, ১৬:১৮

মূলধারার অন্যতম শীর্ষ অনলাইন নিউজপোর্টাল ঢাকাটাইমসের পঞ্চম বর্ষপূর্তি ফেনীতে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে দৈনিক ফেনীর সময় প্রধান কার্যালয়ে কেক কেটে পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন।

ঢাকাটাইমস ও এই সময় প্রতিনিধি আরিফ আজমের সার্বিক ব্যবস্থাপনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রবীন রাজনীতিক ও কলামিস্ট নজরুল ইসলাম চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা সহ-সভাপতি ও পায়রা শিশু কিশোর সংগঠনের সভাপতি জাহিদ হোসেন বাবলু, ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির সহ-সভাপতি ইসমাইল হোসেন লিটন, সকালের খবর ফেনী প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন, দৈনিক ফেনীর সময় সহ-সম্পাদক আলী হায়দার মানিক ও চিফ রিপোর্টার এম এ জাফর, অনলাইন পোর্টাল নতুন ফেনী সম্পাদক রাশেদুল হাসান, আলোকিত বাংলাদেশ ও চ্যানেল নাইন প্রতিনিধি জহিরুল হক মিলন, বনিক বার্তা প্রতিনিধি ও দৈনিক স্টার লাইন বার্তা সম্পাদক নুরউল্লাহ কায়সার, দৈনিক ফেনীর সময় স্টাফ রিপোর্টার রাসেল চৌধুরী ও শহর প্রতিনিধি মোল্লা মো. ইলিয়াছ, স্টার লাইন স্টাফ রিপোর্টার মাঈন উদ্দিন পাটোয়ারি, ফটোসাংবাদিক রমিজ রাজু, নেয়ামত উল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে আগত অতিথিরা ঢাকাটাইমসের বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্রশংসা করেন।

(ঢাকাটাইমস/২৪মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত