‘ফেসবুকে সক্রিয় আসামি, খুঁজে পায় না পুলিশ’

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০১৭, ০৯:০০

গজারিয়া উপজেলার বালুয়াকান্দি গ্রামে আরিফ হোসেন হত্যা মামলার প্রধান আসামি মাদক ব্যবসায়ী শরীফ হোসেন মোবাইল ফোন ও ফেসবুকের মতো সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় থাকলেও পুলিশ তাকে খুঁজে পাচ্ছে না।

এই অভিযোগ করে আরিফের পরিবার বলছে, আসামি গ্রেপ্তার না হওয়ায় তার পরিবারের হুমকিতে এখন আতঙ্কগ্রস্ত তারা।

মামলা সূত্রে জানা যায়, গত ২১ ফেব্রুয়ারি স্থানীয় মাদক ব্যবসায়ী শরীফ হোসেন দিনদুপুরে ছুরিকাঘাতে হত্যা করেন আরিফ হোসেনকে (২৪)। এ ঘটনায় আরিফের মা বাদি হয়ে গজারিয়া থানায় একটি হত্যা মামলা করেন। কিন্তু তিন মাসেও আসামি শরীফকে আটক করতে পারেনি পুলিশ। উপরন্তু শরীফের পরিবারের লোকজন বাদীপক্ষকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ।

আরিফের পরিবারের সদস্যদের অভিযোগ, শরীফ হোসেন ফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সক্রিয় রয়েছেন। অথচ পুলিশ তাকে খুঁজে পায় না।

মামলার বাদী নাজমা বেগম জানান, তার চোখের সামনে ছেলে আরিফকে খুন করেন মাদক ব্যবসায়ী শরীফ। এ ঘটনায় শরীফকে আসামি করে থানায় মামলা করেন তিনি। শরীফ এলাকায় প্রভাবশালী হওয়ায় মামলা তুলে নিতে তাদের নানাভাবে চাপ ও হুমকি দিচ্ছে বলে জানান আরিফের মা।

আরিফের মা অভিযোগ করেন, মামলা তুলে নেয়ার দাবি জানিয়ে কয়েক দিন আগে তার ছোট ছেলেকে হত্যা করার হুমকি দেন শরীফ। এ ঘটনার পরপরই হামলায় আশঙ্কায় ছোট ছেলেকে অন্যত্র পাঠিয়ে দেয়া হয়।

পুলিশ আসামি আটকে আন্তরিক নয় অভিযোগ করে আরিফের মা বলেন, ‘খুনি শরীফ এলাকায় অবস্থান করছে, আগের মোবাইল ফোন নম্বরও ব্যবহার করছে। তারপরও পুলিশ আসামি আটক করছে না।’ তিনি ক্ষোভ প্রকাশ করে আরো বলেন, ‘গরিব বলে এ মামলার প্রতি আন্তরিক নয় পুলিশ।’  

এ বিষয়ে জানতে চাইলে গজারিয়া থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ হেলাল উদ্দিন   বাদীর অভিযোগ অসত্য বলে দাবি করেন। তিনি জানান, আসামি গ্রেপ্তারে যথেষ্ট আন্তরিক পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. সারোয়ার হোসেন ভূইয়া জানান, আরিফ হোসেন হত্যা মামলায় আসামির ছোট ভাইকে আটক  করে হত্যারহস্য উদঘাটন ও মূল ঘাতক আরিফ হোসেনকে গ্রেপ্তারে তথ্য পেতে সাত দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছে।   

(ঢাকাটাইমস/১জুন/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত