‘ইভটিজিংকারীরা মানুষ নামের পশু’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০১৭, ১৬:৩৩

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, ইভটিজিং একটি জঘন্য অপরাধ। ইভটিজিং করে যারা মানুষ নামের পশু তারা। ইভটিজিংয়ের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত প্রধানমন্ত্রী ঘোষিত জাতীয় ইভটিজিং প্রতিরোধ দিবস উপলক্ষে সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপত্বি পীযুষ বন্দোপাধ্যায়ের সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার ও শাজাহান আলম সাজু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

মেহের আফরোজ চুমকি বলেন, প্রধানমন্ত্রী ১৩ জুনকে ইভটিজিং প্রতিরোধ দিবস ঘোষণা করেছিলেন। ইভটিজিং একটি জঘন্য অপরাধ। ইভটিজিং সমাজের বিষাক্ত খত। ইভটিজিং যারা করবে তাদের কঠোরহস্তে দমন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

বিএনপির সহায়ক সরকারের দাবি প্রসঙ্গে তিনি বলেন, সহায়ক সরকার বলে পৃথিবীতে কোথাও কিছু নেই। আগামী নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। আর সরকার প্রধানের দায়িত্ব পালন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চুমকি বলেন, বিএনপির হুমকি-ধামকি আওয়ামী লীগ ও বাংলার জনগণ ভয় পায় না। বিএনপি এখন জনগণ থেকে বিচ্ছিন্ন। তাই তারা এই নির্বাচনে আসতে ভয় পায়। বিএনপি যদি নির্বাচনে না আসে তাদের কোনো অস্তিত্বই থাকবে না।

(ঢাকাটাইমস/১৩জুন/জেবি)

সংবাদটি শেয়ার করুন

নারীমেলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত