ছাত্রী ধর্ষণের অভিযোগে কোচিং সেন্টারের শিক্ষক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০১৭, ১৮:১৪
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এক স্কুলছাত্রীকে আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগে ইলিয়াস আহম্মেদ নামে কোচিং সেন্টারের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সকালে দক্ষিণ কায়েমপুর এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃত শিক্ষক ইলিয়াস আহম্মেদ ফতুল্লার তল্লা এলাকার বাসিন্দা। তিনি দক্ষিণ কায়েমপুর এলাকার সানরাইজ স্কুল এন্ড কোচিং সেন্টারের ইংরেজি শিক্ষক।

মামলার অভিযোগের বরাত দিয়ে ফতুল্লার মডেল থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, ধর্ষণের শিকার স্কুলছাত্রী নগরীর চাঁদমারী এলাকায় অবস্থিত একটি স্কুলের অষ্টম শ্রেণিতে পড়ে। সে দক্ষিণ কায়েমপুর এলাকার ওই কোচিং সেন্টারে শিক্ষক ইলিয়াস আহমেদ (২১) আহম্মেদের কাছে পড়ে। গত ১৩ জুন ওই ছাত্রী বাসা থেকে স্কুলে আসলে তাকে একটি সিএনজি অটোরিকশায় তুলে ঢাকায় নিয়ে যান শিক্ষক ইলিয়াস আহম্মেদ। পরে তাকে রাজধানীর একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করেন। স্কুলছাত্রী বাড়িতে ফিরে এসে তার পরিবারকে বিষয়টি জানালে তার বাবা পুলিশকে জানায় ও মামলা দায়ের করেন।

বুধবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক শিক্ষক ইলিয়াস আহম্মেদকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

(ঢঅকাটইমস/১৪জুন/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত