টোল প্লাজায় ‘দুর্নীতি’: অবসরপ্রাপ্ত মেজরকে শাসালেন কাদের

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুন ২০১৭, ১৭:২৫ | প্রকাশিত : ১৬ জুন ২০১৭, ১৭:১২

দুর্নীতির অভিযোগে দাউদকান্দি টোলপ্লাজার টোল এবং ওজন স্কেলে দায়িত্বরত টোল আদায়কারী প্রতিষ্ঠান সিএনএফ এর কর্মকর্তা মেজর (অব.) জিয়াউর রহমান জিয়া এবং তার লোকজনকে শাসালেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার মেঘনা-গোমতী সেতু টোলপ্লাজা অনলাইন ওয়েববেইজড এক্সেল লোড ওয়েভিং স্কেল সিস্টেম বর্ধিতকরণ প্রকল্পের উদ্বোধনের সময় এই ঘটনা ঘটে।

এখানে ট্রাকের ওজন মাপা হয়। নির্ধারিত ওজনের বেশি মাল বহনকারী গাড়িগুলোতে সেখানে আটকে দেয়ার কথা। কিন্তু টাকার বিনিময়ে গাড়িগুলো ছেড়ে দেয়ার অভিযোগ পুরনো।

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দাউদকান্দির মেঘনা-গোমতী সেতুতে অভারলোড গাড়ি নিয়ন্ত্রণে স্কেল বসিয়ে চাঁদা আদায়ের কারণে প্রতিদিন সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়। এ যানজটের ফলে ভোগান্তির শিকার হতে হয় যাত্রীদের। এ নিয়ে বারবার গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশ হলেও কোনো সুরাহা হয়নি।

টোল প্লাজায় নতুন ওয়েটিং স্কেল উদ্বোধনী অনুষ্ঠানেও এই দুর্নীতির অভিযোগ নিয়ে কথা উঠে। এ সময় জিয়াউর রহমান জিয়াকে সতর্ক করার পাশাপাশি টোলপ্লাজায় যেন দুর্নীতি না হয় সেজন্য দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী এবং পৌর মেয়র নাঈম ইউসূফ সেইনকে দায়িত্ব দেন মন্ত্রী।

ঢাকাটাইমস/১৬জুন/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত