আরো একটি বাহুবলির জন্য অপেক্ষায় প্রভাস

তাজরিন জাহান তারিন,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৭, ১২:০৮

একটি ছবির জন্য কত দিন অপেক্ষা করতে পারেন একজন অভিনেতা? ছয় মাস? এক বছর? দুই বছর? কিন্তু এ কথা সবার জানা, বাহুবলি-২ তে অভিনয়ের জন্য প্রভাস চার বছর নতুন কোন ছবিতে অভিনয় করেননি। একজন অভিনেতার জন্য এই চার বছর অনেক মূল্যবান। অনেক কিছুই ঘটে যেতে পারে এই চার বছরে। কিন্তু আরো একটি ছবির জন্য কি তিনি এতো বছর অপেক্ষা করবেন? অনেকে হয়ত বলবে না। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রভাস জানিয়েছে বাহুবলির মত একটি সিনেমা করার জন্য তিনি আবারও অপেক্ষা করতে রাজি আছে।

প্রভাস বলেন, ‘চার বছর অনেক সময়। এটা খুবই মূল্যবান একজন অভিনেতার জন্য।এই সময় বাহুবলি আমায় অনেক কিছুই শিখিয়েছে। অন্য আর একটি প্রজেক্টের জন্য চার বছর অপেক্ষা করা অনেক বেশি সময়। কিন্তু যদি সিনেমার স্ক্রিপ্ট আমার পছন্দ হয় আমি আবারও অন্য ছবি করা থেকে বিরত থাকব। কিন্তু সেটা শুধু দুই বছরের জন্য’।

প্রভাস আরও জানান বাহুবলি-২ তে অভিনয়ের সময় তিনি তার বেশভূষা নিয়ে বেশ অস্বস্তিতে ছিলেন। শুটিং শেষ হওয়ার পরে তিনি চুল কাটার জন্য আর অপেক্ষা করতে পারছিলেন না। প্রিয় বন্ধুর সাথে সম্প্রতি আমেরিকায় মাস খানেকের ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন তিনি। নতুন ছবি ‘শাহো’র শুটিং শিগগিরই শুরু করবেন।

এস এস রাজমৌলির বাহুবলি ও বাহুবলি-২ এ অভিনয়ের পরে নতুন ছবি ‘শাহো’তে নতুন ভাবে দেখা যাবে প্রভাস কে। ছবিতে থাকবে হাই টেক অ্যাকশন, রোমাঞ্চ, থ্রিলস। সুজিত এর পরিচালনায় ছবিটি পৃথিবীর নানা প্রান্তরের মনোরম পরিবেশে শুটিং হবে। শঙ্কর-এহসান-লয় মিলে করবেন এই ছবির মিউজিক। নতুন ভাবে নতুন চমক নিয়ে যে দর্শকদের সামনে হাজির হবেন প্রভাস তা আর বলার অপেক্ষা রাখে না।

ঢাকাটাইমস/০২আগস্ট/টিজেটি/কেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :