ব্রিটিশ তরুণীকে সুটকেসে ভরে অনলাইনে বিক্রির চেষ্টা

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ আগস্ট ২০১৭, ২০:১৭ | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৭, ১৯:৩৪

এসেছিলেন ফ্রেমবন্দি হতে। উদ্ধার হলেন বাক্সবন্দি অবস্থায়। মডেল হতে আসা এক তরুণী একটুর রক্ষা পেলেন ‘পণ্য’ হওয়া থেকে। সম্প্রতি বাক্সবন্দি অবস্থায় ২০ বছর বয়সী ওই তরুণীকে ইতালির উত্তরপশ্চিমাঞ্চলের তুরিন থেকে উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে লুকাস পাওয়েল হারবা নামে ৩০ বছর বয়সী এক ফটোগ্রাফারকে।

পুলিশ সূত্রে খবর, পর্নোগ্রাফি সাইটে চড়া দামে ওই তরুণীকে বেচে দেয়ার ফন্দি করেছিলেন লুকাস।

মডেল হওয়ার জন্য গত মাসের ১০ তারিখ ব্রিটেন থেকে ইতালির মিলানে এসে পৌঁছন ওই তরুণী। পরদিনই তার ফটোশুটের কথা ছিল। ফটোগ্রাফার লুকাস ফটোশুটের জন্য ওই মডেলকে মিলানে নিজের অ্যাপার্টমেন্ট-এ আসতে বলেছিলেন। ১১ জুলাই লুকাসের ঘরের ভিতরে ঢুকতেই বিষয়টি উল্টে যায়।

অপহরণের শিকার ব্রিটিশ মডেল

পুলিশ সূত্রে খবর, ঘরে ঢোকা মাত্রই দরজা বন্ধ করে দেয়া হয়। এরপরেই দু’জন যুবক তার ওপর ঝাপিয়ে পড়ে। তাকে জোর করে ড্রাগ খাওয়ানো হয়। মুখ, হাত-পা বেঁধে একটি বড় স্যুটকেসের ভিতরে তাকে ঢুকিয়ে দেয়া হয়। তারপর সেখান থেকে স্যুটকেসটি গাড়িতে চাপিয়ে তুরিনের প্রত্যন্ত এলাকার একটি বাড়িতে নিয়ে যাওয়া হয়। দীর্ঘ দিন ওই কোনও খোঁজ না পেয়ে পুলিশে অভিযোগ করে ওই তরুণীর পরিবার।

অভিযুক্ত ফটোগ্রাফার

মিলান পুলিশের এক কর্তা লরেঞ্জো বুকোসি জানান, অনলাইন সাইটে তাকে বিক্রি করার পরিকল্পনা ছিল হারবাদের। সেটা জেনে ওই তরুণীর এজেন্টকেই পুলিশ অপহরণকারীদের সঙ্গে যোগাযোগ করতে বলে। সম্প্রতি ওই মডেলের এজেন্টের কাছে ৩ লাখ ডলার চেয়ে একটি ফোন যায়। তারপরই ফোন ট্র্যাক করে মডেলের হদিস পায় পুলিশ। গ্রেপ্তার করা হয় হারবাকে। আরও অভিযুক্তদের খোঁজ করছে পুলিশ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

(ঢাকাটাইমস/৬আগস্ট/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :