বলিউড সিনেমায় বাবা রামদেব

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ আগস্ট ২০১৭, ১০:২৪ | প্রকাশিত : ১০ আগস্ট ২০১৭, ১০:১৬

ভারতের বিখ্যাত যোগগুরু বাবা রামদেব। শুধু ভারতে নয়, যোগগুরু হিসেবে তার খ্যাতি বিশ্বজোড়া। তার আয়ুর্বেদ নির্ভর সংস্থা ‘পতঞ্জলি’র ব্যবসাও চলছে রমরমিয়ে। শরীরের নানা ধরণের সমস্যার ঘরোয়া সমাধানের পথও খুব সহজে বাতলে দিয়ে থাকেন বাবা রামদেব। এবার তার নামের পাশে যোগ হচ্ছে আরও একটি পরিচয়। বলিউডের সিনেমায় অভিনয় করছেন ভারতের আলোচিত এ যোগগুরু।

বাবা রামদেব অভিনীত সিনেমাটির নাম ঠিক করা হয়েছে ‘ইয়ে হ্যায় ইন্ডিয়া’। এমনকি ঠিক করা হয়ে গেছে সিনেমাটি মুক্তির দিনও। সব ঠিকঠাক থাকলে চলতি মাসের ১৮ তারিখে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি ‘সইয়াঁ সইয়াঁ’ শিরোনামের একটি গানেও দেখা যাবে রামদেবকে।

জীবনের প্রথম সিনেমা প্রোমোট করতে যথাসাধ্য চেষ্টাও চালাচ্ছেন তিনি। বলেছেন, ‘ভারত শুধু সাপুড়ে আর তান্ত্রিকদের দেশ নয়। এ দেশেই বেদ লেখা হয়েছিল। ভারত সম্পর্কে বাইরের অনেক দেশেই বিভিন্ন ভুল ধারণা রয়েছে। এই ছবিটা সেগুলো ভেঙে দেবে।’

‘ইয়ে হ্যায় ইন্ডিয়া’ সিনেমাটি পরিচালনা করছেন লোম হর্ষ। প্রযোজনার দায়িত্বে রয়েছে ডিএলবি ফিল্মস। সিনেমাটিতে নিজ দেশ সম্পর্কে ২৫ বছর বয়সী একজন প্রবাসী ভারতীয়ের ধারণা তুলে ধরা হবে। এতে বাবা রামদেব ছাড়াও আরও অভিনয় করছেন গাভি চাহল এবং অভিনেত্রী দিনা উপাল।

(ঢাকাটাইমস/১০আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :