বিএনপির অভিসন্ধি কোনোদিন পূরণ হবে না: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৭, ২০:১২

ষোড়শ সংশোধনীর রায়ের পর্যবেক্ষণ নিয়ে বিএনপি দেশে নতুন করে ষড়যন্ত্র সৃষ্টির পাঁয়তারা করলেও জনগণ তাদের ষড়যন্ত্র নস্যাৎ করে দেবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলে, ‘তাদের (বিএনপির) এ অভিসন্ধি কোনদিনই পূরণ হবে না। জনগণের রায় নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারো সরকার গঠন করবে।’

শনিবার বিকালে সিরাজগঞ্জে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদেরকে এ কথা বলেন নাসিম। জেলার শিয়ালকোলে শহীদ মনসুর আলী মেডিকেল কলেজের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়নের সরকার মন্তব্য করে নাসিম বলেন, ‘উন্নয়ন করাই শেখ হাসিনার একমাত্র কাজ। আর নতুন নতুন চক্রান্ত করে শেখ হাসিনার সরকারকে বিপদে ফেলাই হলো বিএনপির একমাত্র কাজ।’

এর আগে দুপুরে সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের দত্তবাড়িতে প্রস্তাবিত নার্সিং মহাবিদ্যালয়ের নির্মান কাজ এবং ছোনগাছা ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কেদ্রের স্থান পরিদর্শন করেন।

স্বাস্থ্য স্থাপনা পরিদর্শনকালে মন্ত্রী বলেন, সিরাজগঞ্জ ও কাজিপুরের উন্নয়ন দ্রুত এগিয়ে যাচ্ছে এবং আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে। বর্তমান সরকারের আমলে দেশে যে উন্নয়নমূলক কাজ হচ্ছে তা বিএনপির চোখে পড়ে না।

নাসিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে গত আট বছরে বাংলাদেশের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে এখন উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে। অথচ খালেদা জিয়া সত্যকে সত্য বলতে পারছেন না।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী এম এ মোহী, পরিকল্পনা কমিশনের যুগ্ম সচিব মহিউদ্দিন আলমগীর, সিরাজগঞ্জের পৌর মেয়র সৈয়দ আব্দুর রইফ মুক্তা, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ রেজাউল করিম, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন শেখ মো. মনজুর রহমান, মেডিকেল কলেজের প্রকল্প প্রধান বাকির হোসেনও এ সময় উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১২আগস্ট/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :