রাজশাহীতে ফেনসিডিল-গাঁজাসহ আটক ৩

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৭, ২৩:৫২

রাজশাহীতে ৯৯৪ বোতল ফেনসিডিল ও এক কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ তিন জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙা মোড় ও জেলার তানোর উপজেলার গোয়ালপাড়া খড়িবাড়ি এলাকায় পৃথক এই অভিযান চালানো হয়।

আটকরা হলেন- মানিকগঞ্জের শিবালয় থানার দক্ষিণআরা গ্রামের শুকুর আলীর ছেলে আবদুস সাত্তার ও নওগাঁর ধামইরহাট উপজেলার জোথওসমান গ্রামের মৃত পাতান আলীর ছেলে নূর মোহাম্মদ এবং রাজশাহীর তানোর উপজেলার হরিশপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে গোলাম মোস্তফা।

শনিবার রাতে র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল শনিবার রাত পৌনে ৯টার দিকে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার কাশিয়াডাঙা এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে চেকপোস্ট বসায়। পরে রাজশাহীমুখী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৯৯৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

এ সময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আবদুস সাত্তার ও নূর মোহাম্মদকে আটক করা হয়। তাদের কাছ থেকে নগদ ১১ হাজার ৭৬৪ টাকা, একটি মোবাইল সেট ও একটি সিম কার্ড জব্দ করা হয়েছে। এছাড়া ফেনসিডিল পাচারের কাজে ব্যবহৃত ওই ট্রাকটিও জব্দ করা হয়েছে।

এর আগে বিকেল ৪টার দিকে র‌্যাব-৫ এর একটি দল জেলার তানোর উপজেলার একান্নপুর গোয়ালপাড়া খড়িবাড়ি এলাকায় অভিযান চালায়। এ অভিযানে এক কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ গোলাম মোস্তফাকে আটক করা হয়। তার কাছ থেকে নগদ এক হাজার ৭৭০ টাকা, একটি মোবাইল সেট এবং একটি সিমকার্ডও জব্দ করা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, আটক এই তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজপাড়া ও তানোর থানায় আলাদা দুটি মামলা করা হয়েছে। আসামিদেরও সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :