ঈদে ‘ফেন্ড রিকোয়েস্টে’র গল্প

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৭, ১৭:১২

কক্সবাজারে ঘুরতে এসেছে তিন বন্ধু। তাদের মূল মন্ত্র ছিলো কক্সবাজারে শুধুই ঘোরার। শর্ত ছিল ভ্রমণের সময় কারা কোনো মেয়ের প্রতি আকৃষ্ট হবে না। এ নিয়ে কোনো ঝামেলায় জড়াবে না। কিন্তু ঘটনা চক্রে তিনজনই তিনটি মেয়ের খপ্পরে পরে যায়। এর মধ্যে প্রথম বন্ধু একটা মেয়েকে একটা গ্যাং থেকে বাঁচায়, দ্বিতীয় বন্ধু দুই বান্ধবীর ট্র্যাপে পরে নানা জটিলতায় প্যাচাতে থাকে এবং তৃতীয় বন্ধু তার পছন্দের মেয়ের গোয়েন্দা বিভাগে চাকরি করা বড় ভাইয়ের নজরে পরে যায়।

এ নিয়ে তৈরি হতে থাকে নানা জটিলতা। তিনজনই নানা উপায়ে এসব থেকে মুক্তি পেতে চায়। এভাবেই এগোতে থাকে খায়রুল পাপনের পরিচালিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ফ্রেন্ড রিকোয়েস্ট’ এর গল্প।

নাটকটি রচনা করেছেন শাহরিয়ার তাসদিক। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সাজু খাদেম, আরফান আহাম্মেদ, তানজিকা আমিন, তাসনুভ এলভিন, নাবিলা ইসলাম, সানজিদা তন্ময় সহ আরও অনেকে।

নাটকটি নিয়ে খায়রুল পাপন বলেন, বেশ মজার একটি গল্প। গল্পটার যাথাযথ চিত্রায়নের জন্যই কক্সবাজার যাওয়া। তখন কক্সবাজারে পাঁচ নম্বার বিপদ সংকেত চলছিল। তার মাঝেও চেষ্টা করেছি সুন্দর কিছু দর্শকদের সামনে তুলে ধরতে। এই নাটকে দর্শকের জন্য যথেষ্ট বিনোদনের খোরাক আছে। আশা করি দর্শকদের কাজটি আনেক ভালো লাগবে। মাছরাঙ্গা টিভিতে ঈদের সাতদিন দেখানো হবে নাটকটি।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :