সাতক্ষীরায় প্রতিমা ভাঙচুর

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৭, ২০:৪৬

সাতক্ষীরার আশাশুনিতে ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে জেলা পরিষদের সদস্যের নেতৃত্বে পাঁচটি প্রতিমা ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় কমপক্ষে ছয়জনকে পিটিয়ে জখম করা হয়।

বুধবার গভীর রাতে আশাশুনি উপজেলার কুল্ল্যা ইউনিয়নের কচুয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- পলাশ ঘোষ, উজ্জ্বল ঘোষ, বাবুলাল ঘোষ, কালিপদ ঘোষ, সুমন ঘোষ ও সুকুমার ঘোষ। এ ঘটনায় পুলিশ শাহরিয়ার ও চঞ্চল নামে দুই যবুককে আটক করেছে।

শংকর ঘোষ জানান, স্থানীয় গোলযোগকে কেন্দ্র করে জেলা পরিষদের ১৩নং ওয়ার্ড সদস্য দেলোয়ার হোসেনের নেতৃত্বে তার বাহিনী রাত সাড়ে ১২টার দিকে ঘুমন্ত মানুষের ওপর হামলা চালায়। এতে নারী পুরুষসহ কমপক্ষে ছয়জন আহত হয়। সন্ত্রাসী বাহিনীরা চলে যাওয়ার সময় কচুয়া সার্বজনীন দুর্গা মন্দিরের প্রতিমা ভাঙচুর করে চলে যায় তারা।

স্থানীয় ইউপি সদস্য আঙ্গুর হোসেন জানান, আমি সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি কয়েকটি প্রতিমা ভাঙচুর ও কয়েকজন আহত হয়েছেন। জেলা পরিষদের সদস্য দেলোয়ার ও তার বাহিনী এ কাজ করেছে বলে তিনি জানতে পেরেছেন।

জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন জানান, আমি স্থানীয় গুনাকরকাটি বাজারে চুল ছাটাই করছিলাম। আমার দুই ভাগ্নে শুভ ও শাওন আমাকে নিতে আসছিল। পথে কচুয়া ঘোষপাড়া এলাকায় পৌঁছালে কিছু যুবক আমাকে নিয়ে কটুক্তি করছিল। এ সময় আমার ভাগ্নেদের সাথে তাদের কথা কাটাকাটি এবং হাতাহাতি হয়।

প্রতিমা ভাঙচুরের ঘটনা সঠিক নয় বলে তিনি দাবি করেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদুল ইসলাম সাহিন জানান, সেখানে চারটি প্রতিমা ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় ইতোমধ্যে শাহরিয়ার ও চঞ্চল নামে দুই যবুককে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় যেই দোষী হোক না কেন তাকে ছাড় দেয়া হবে না।

(ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :