পলকে পলকে মাহিকে চান বাপ্পী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১১:২২

শিরোনাম পড়েই ঘাবড়ে যেতে পারেন অনেকে। কিন্তু সত্যি সত্যি মাহিকে চান না বাপ্পী। সে সুযোগও নেই। মাহি বিবাহিতা। তার স্বামী আছে, সংসারও আছে। আসল খবর হচ্ছে, ‘পলকে পলকে তোমাকে চাই’ শিরোনামের নতুন একটি ছবিতে জুটি বেধে কাজ করছেন ঢালিউডের জনপ্রিয় জুটি মাহিয়া মাহি ও বাপ্পী চৌধুরী। আপাতত সে ছবির শুটিং নিয়েই ব্যস্ত তারা দুজন।

‘পলকে পলকে তোমাকে চাই’ পরিচালনা করছেন শাহনেওয়াজ শানু। ঈদের পর গতকাল ১১ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ছবিটির শেষ লটের শুটিং। টানা এক সপ্তাহ চলবে শুটিং। এরপরই ক্যামেরা ক্লোজ হবে বলে জানিয়েছেন নির্মাতা শাহনেওয়াজ শানু।

ছবি প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‘রোমান্টিক ও অ্যাকশন ঘরানার ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’। এতে আমার আর বাপ্পীর রসায়ন দারুণ উপভোগ করবেন দর্শক। শিডিউল মোতাবেকই ছবির শুটিং শেষ করব। এছাড়া আরও একটি ছবির কাজও হাতে আছে। সেটিও এ শিডিউলে শেষ করতে চাই। এরপরই অন্য ছবির শুটিংয়ে অংশ নেব।’

অন্যদিকে অভিনেতা বাপ্পী চৌধুরী বলেন, ‘দারুণ গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘পলকে পলকে তোমাকে চাই’। এ বিষয়ে আর কিছু বলতে চাই না। প্রেক্ষাগৃহে গিয়ে দেখলেই দর্শক বুঝতে পারবেন। শুধু এটুকু বলব, অনেকদিন পর ভালো একটি ছবিতে অভিনয় করছি।’

‘পলকে পলকে তোমাকে চাই’ পরিচালক শাহনেওয়াজ শানুর দ্বিতীয় ছবি।এতে বাপ্পী-মাহি ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, জারা, আহমেদ শরীফ, শিবা শানু প্রমুখ। এর আগে ‘মাটির পিঞ্জিরা’ নামের ছবিটি নির্মাণ করেন পরিচালক শাহনেওয়াজ। ২০১২ সালে মুক্তি পায় ছবিটি।

অন্যদিকে ‘ভালোবাসার রঙ’ নামের ছবিটি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় বাপ্পী চৌধুরী ও মাহিয়া মাহির। ‘পলকে পলকে তোমাকে চাই’ এ জুটির অষ্টম ছবি। এর আগে আরও সাতটি ছবিতে জুটি বেধে কাজ করেছেন দুজন। যেগুলোর প্রায় সবকটিই পায় দর্শকপ্রিয়তা।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :