‘শুধু মিস করি না, আউটস্ট্যান্ডিং ক্যাচও ধরি’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১২:২৯

অস্ট্রেলিয়া সিরিজ শেষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সামনে এবার মিশন সাউথ আফ্রিকা সিরিজ। আগামী ২৮ সেপ্টেম্বর শুরু হবে এই সিরিজ। এই সিরিজ সামনে রেখে আজ সন্ধ্যা সাড়ে সাতটায় সাউথ আফ্রিকার উদ্দেশ্যে রওয়ানা হবে টাইগাররা।

সাউথ আফ্রিকার সফরের আগে শনিবার সকালে সংবাদ সম্মেলনে টেস্টে বাংলাদেশ দলের অধিনায়ক মুশফিকুর রহিম বলেছেন, ‘অস্ট্রেলিয়ার বিপক্ষে আমাদের কয়েকটি সুযোগ মিস হয়েছে। কিন্তু আপনি দেখবেন প্রথম ম্যাচে সৌম্য যে অসাধারণ দুইটি ক্যাচ নিয়েছিল আমার মনে হয় ওই কারণেই আমরা জিতেছিলাম। দেখা যায় যে শুধু সুযোগ মিস হলেই কথা হয়। কিন্তু আমরা যে আউটস্ট্যান্ডিং দু’একটি ক্যাচও ধরি বা আউটস্ট্যান্ডিং ফিল্ডিংও করি সেটা নিয়ে কম কথা হয়। সমালোচনা থাকতে পারে। তবে, চেষ্টা করব ভবিষ্যতে এ ধরনের ভুল না করার’।

আগামী ২৮ সেপ্টেম্বর শুরু হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী ৬ অক্টোবর। ওয়ানডে সিরিজের ম্যাচগুলি অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৫, ১৮ ও ২২ অক্টোবর। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে ২৬ ও ২৯ অক্টোবর। মূল সিরিজ শুরুর আগে আগামী ২১-২৩ সেপ্টেম্বর স্বাগতিকদের বিরুদ্ধে তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।

(ঢাকাটাইমস/১৬ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :