সাব্বিরের অর্ধশত, বাংলাদেশের ৩০০

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৭, ২১:১৬ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৭, ২০:৪৮

বাংলাদেশ ও ক্রিকেট সাউথ আফ্রিকা ইনভাইটেশন ইলেভেনের মধ্যকার তিনদিনের প্রস্তুতি ম্যাচটি শুরু হয়েছে আজ। বেনোনিতে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ সাত উইকেট হারিয়ে ৩০২ রান। সাব্বির রহমান ব্যক্তিগত ৫৬ রান করে অপরাজিত আছেন। এর আগে মুমিনুল হক ৬৮ ও মুশফিকুর রহিম ৬৩ রান করে আউট হন।

বাংলাদেশ আজ ব্যাটিংয়ে নামার পর ব্যক্তিগত ৫ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন ওপেনার তামিম ইকবাল। দলীয় ৮৪ রানে সাজঘরে ফিরেন ইমরুল কায়েস। শন ভন বার্গের বলে আইজ্যাক ডিকগালের হাতে ধরা পড়েন তিনি। ইমরুল কায়েসের ব্যক্তিগত সংগ্রহ ৩৪ রান।

দলীয় ৮২ রানে সাজঘরে ফিরেন ওপেনার সৌম্য সরকার। মিগায়েল প্রিটোরিয়াসের বলে উইকেটরক্ষকের হাতে ধরা পড়েন তিনি। সৌম্য সরকারের ব্যক্তিগত সংগ্রহ ৪৩ রান।

এরপর মুশফিকুর রহিম ও মুমিনুল হক দারুণ একটি পার্টনারশিপ গড়েন। দলীয় ২১১ রানে আউট হন মুমিনুল হক। মাইকেল কোহেনের বলে উইকেটরক্ষকের হাতে ধরা পড়েন তিনি। মুমিনুলের ব্যক্তিগত সংগ্রহ ৬৮ রান।

মুমিনুল ফিরে গেলে পরের বলেই ম্যাথু ক্রিস্টেনসেনের হাতে ক্যাচ হন মাহমুদউল্লাহ রিয়াদ। কোনও রান না করেই ফিরেন তিনি। দলীয় ২২০ রানে মাইকেল কোহেনের বলে ম্যাথু ব্রিৎজকের হাতে ধরা পড়েন অধিনায়ক মুশফিকুর রহিম। ফেরার আগে তিনি করেন ৬৩ রান। মুশফিক ফিরে গেলে ওই ওভারেই উইকেটরক্ষকের হাতে ক্যাচ হন লিটন দাস। দুই বল খেলে কোনও রান করতে পারেননি তিনি। দলীয় ২৭২ রানে সাজঘরে ফেরেন মেহেদী হাসান মিরাজ। টিলাদি বোকাকোর বলে উইকেটরক্ষকের হাতে ক্যাচ হন তিনি।

(ঢাকাটাইমস/২১ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :