নাটোরে ‘জঙ্গি’ মাসুদ রানার স্ত্রী আটক

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৫২

সরকারের তালিকাভুক্ত নাটোরের ‘জঙ্গি’ মাসুদ রানা ওরফে হোসাইনের স্ত্রী কোহিনুর আক্তার কলিকে (১৯) আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রবিবার সকালে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে কক্সবাজার থেকে রাজশাহীগামী শ্যামলী পরিবহনের একটি কোচ থেকে তাকে আটক করা হয়। পরে দুপুরে কোহিনুর আক্তার কলিকে অতিরিক্ত চিফ জুডিশিয়াল আদালতে উপস্থিত করা হয়। সেখানে বিচারক রবিউল ইসলাম এর কাছে কলিকে পাঁচ দিনের রিমান্ডে নেয়ার জন্য আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা মাহাবুব ইমরান।

আটক কলি কানাইখালি এলাকার আব্দুল কুদ্দুসের মেয়ে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ডিবি) আব্দুল হাই জানান, গুরুদাসপুর উপজেলার জুমাইনগর গ্রামের এহিয়া মন্ডলের ছেলে সরকারের তালিকাভুক্ত জঙ্গি মাসুদ রানা ওরুফে হোসাইন ও তার স্ত্রীকে আটক করার জন্য পুলিশ দীর্ঘদিন ধরে অভিযান পরিচালনা করে আসছে। এরআগে জঙ্গি মাসুদ এবং তার স্ত্রীকে আটকের জন্য নাটোর পৌরসভার কাউন্সিলর নান্নু শেখসহ ৬জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। কিন্তু জঙ্গি মাসুদ এবং তার স্ত্রী পলাতক থাকায় তাদেরকে আটক করা সম্ভব হচ্ছিল না। পরে গোপন সংবাদের ভিত্তিতে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় কক্সবাজার থেকে রাজশাহীগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী কোচে তল্লাশি চালিয়ে কোহিনুর আক্তার কলিকে আটক করা হয়।

ওসি ডিবি আরো জানান, কলিকে জঙ্গি ফজলুর রহমানের বাড়ি থেকে অস্ত্র ও বিস্ফোরক উদ্ধারের ঘটনার মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। ওই মামলায় দুপুরে কোহিনুর আক্তার কলিকে ৫ দিনের পুলিষি রিমান্ডের আবেদন করে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল আদালতে পাঠানো হয়েছে। তবে আদালতের বিচারক রবিউল ইসলাম এখনও কোন আদেশ দেননি।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :