বিতর্ক ছুঁয়ে জয়ে ফিরল বার্সা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৭, ০৯:০৯

গত সপ্তাহে অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে ১-১ গোলে ড্র করেছিল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। এক ম্যাচ জয় ছাড়া থাকার পর গেল রাতে আবারও জয়ে ফিরল ভালভার্দের দল। ঘরের মাঠ ন্যু ক্যাম্পে লা লিগায় মালাগাকে ২-০ গোলে পরাজিত করেছে বার্সেলোনা। জেরার্ড দেউলোফেউয়ের গোলে এগিয়ে যাওয়ার পর স্কোরলাইন দ্বিগুণ করেন আন্দ্রেস ইনিয়েস্তা।

এদিন ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। যে গোলের বড় ভাগীদার রেফারি। তার ভুল সিদ্ধান্তের বলি হয়েছে মালাগা। লুকাস দিনিয়ের কাটব্যাক পেয়ে বল জালে পাঠান জেরার্দ দেউলোফেউ। তবে ফরাসি ডিফেন্ডার দিনিয়ে বল বাড়ানোর আগেই তা বাইলাইন পেরিয়ে গিয়েছিল। টিভি রিপ্লেতে সেটাই দেখা গেছে।

৫৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আন্দ্রেস ইনিয়েস্তা। মেসির পাস ধরে ডি-বক্সের মধ্যে থেকে কোনাকুনি শটে প্রতিপক্ষের জালে বল জড়ান এই মিডফিল্ডার। ৭৩তম মিনিটে সহজ সুযোগ নষ্ট করেন লুইস সুয়ারেজ। বাঁ থেকে রবের্তোর বাড়ানো বল ফাঁকায় পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি।

নির্ধারিত সময়ের মধ্যে আর কোনো গোল না হওয়ায় ২-০ ব্যবধানে জিতে যায় বার্সা। এই জয়ে ৯ ম্যাচে আট জয় ও এক ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে বার্সা। দিনের অপর ম্যাচে সেভিয়াকে ৪-০ গোলে চূর্ণ করে ২১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ভালেন্সিয়া। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ ১৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে। ১ পয়েন্ট কম নিয়ে চতুর্থ স্থান অ্যাটলেটিকো মাদ্রিদের দখলে।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :