যশোরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৭, ২০:৩৮

যশোরে মেহেদি হাসান রুনু নামে যুবলীগের এক নেতা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার চুড়ামনকাটি এলাকায় একদল সন্ত্রাসী তাকে কুপিয়ে পালিয়ে যায়।

রুনুর চাচাতো ভাই মনিরুল ইসলাম জানান, মেহেদি হাসান রুনু সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে চুড়ামনকাটি বাসস্ট্যান্ডে গিয়েছিলেন। সেখানে একদল সন্ত্রাসী অতর্কিতে তার ওপর হামলা করে। সন্ত্রাসীরা রুনুকে কুপিয়ে জখম করে পালিয়ে গেলে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে আনেন। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

রাত সাতটার দিকে রুনুকে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়। দায়িত্বরত চিকিৎসক কাজল মল্লিক বলেন, রুনুকে অপারেশন থিয়েটারে নেয়া হচ্ছে। তার শারীরিক অবস্থার বিষয়ে এখনই কিছু বলা যাবে না।

এদিকে যুবলীগ নেতা রুনু আহত হওয়ার খবর শুনে হাসপাতালে যান সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহিত কুমার নাথ। তিনি বলেন, ‘চুড়ামনকাটি ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্নার নেতৃত্বে তার ছেলে আওয়ালসহ ১০/১৫ জন রুনুকে কুপিয়েছে। এই অপকর্মে মুন্নার লালিত সন্ত্রাসীরা অংশ নেয়।

তবে তাৎক্ষণিকভাবে ফোন নম্বর না পাওয়ায় অভিযুক্ত চেয়ারম্যান মুন্নার বক্তব্য জানা যায়নি।

এ ঘটনায় সদর উপজেলা যুবলীগ ও শহর যুবলীগ তাৎক্ষণিকভাবে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করায় শহরে বিক্ষোভ মিছিল করে৷ সাজিয়ালি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আসাদুজ্জামান বলেন, এমন কোনো ঘটনা আমার জানা নেই।

(ঢাকাটাইমস/২নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :