শ্রীপুরে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৭, ১৫:৩৪

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা (মীর সিরামিক কারখানার সামনে) মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় দুইজন ও বুধবার সকালে পৌর এলাকার বৈরাগীর চালা গ্রামে একজন মারা গেছেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা এলাকার মীর সিরামিক কারখানার সামনে সড়ক ডিভাইডারের মাঝে গাছে পানি দেয়া একটি ট্রাক দাঁড়িয়ে থাকা অবস্থায় মঙ্গলবার বিকাল ৩টার দিকে ঢাকাগামী পিকআপের সংঘর্ষ হলে যশোর জেলার শার্শা উপজেলার বেনাপোল গ্রামের পিকআপ চালক আব্দুস ছোবহান, পিকআপের যাত্রী ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার দিয়ারা গ্রামের নিলুফা বেগম গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে মাওনা চৌরাস্তার বেগম আয়েশা হাসপাতালে আনলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তারা মারা যান। এ বিষয়ে মামলা করা হয়েছে। পিক আপ ও পানিবাহিত গাড়ি থানায় আটক রয়েছে।

অপরদিকে, শ্রীপুর থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, বুধবার সকালে পৌর এলাকার বৈরাগীরচালা গ্রামের মোমতাহিনা নামে একটি তেল পক্রিয়াজাত করার কারখানা থেকে এক জনের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত ইসমাইল নরসিংদী জেলার শিবপুর উপজেলার আব্দুল মোতালেবের ছেলে। তিনি কারখানা মালিকের ফুফাত ভাই, দীর্ঘদিন ধরে কারখানার ব্যবস্থাপকের দায়িত্ব পালন করে আসছিলেন। মঙ্গলবার রাতে তিনি খাওয়া শেষে নিজ কক্ষে ঘুমাতে যান। সকালে ঘুম থেকে না উঠায় তার স্বজনেরা ডাকাডাকি করে কোন সাড়া না পাওয়ায় ঘরে ঢুকে তাকে মৃত অবস্থায় দেখতে পায়। ধারণা করা হচ্ছে- হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন। স্বজনদের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :