পাবনার ফরিদপুরে ডোবা থেকে মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৭, ১৩:৩৭

পাবনার ফরিদপুর উপজেলার বিএলবাড়ি গ্রাম থেকে ডোবা থেকে এ কে এম নাজমুল ইসলাম (৪৯) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল দশটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত নাজমুল ইসলাম ময়মনসিংহের গৌরিপুর উপজেলার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জের বেলকুচি থানার গোকরেখি গ্রামে তার শ্বশুড়বাড়িতে থাকতেন।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, শনিবার সকালে উপজেলার বিএল বাড়ি গ্রামে রাস্তার পাশে একটি ডোবার পানিতে মৃতদেহ ভাসতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস রঞ্জন তলাপাত্র জানান, মৃতদেহের পাশে পড়ে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে তার নাম পরিচয় নিশ্চিত হওয়া গেছে। ডোবার পাশে তার মোবাইল, সেন্ডেল ও মানিব্যাগ পড়েছিল। মোবাইল থেকে তার স্বজনদের সাথে যোগাযোগ করা হলে তারা পুলিশকে জানিয়েছেন, নাজমুলের মানসিক সমস্যা ছিল। দুদিন আগে বাড়ি থেকে বের হয়েছিলেন তিনি। শুক্রবার রাতেও নাজমুলের সাথে তার স্ত্রী ও শ্যালকের কিছু কথা হয়েছে। কথাগুলো ছিল অস্পষ্ট, কোথায় তিনি আছেন সে সম্পর্কেও কিছু জানাননি তাদের।

পারিবারিক সূত্র জানায়, ১০/১২ বছর আগে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের একটি প্রজেক্টে চাকরি করতেন। প্রজেক্ট শেষ হওয়ার পর তিনি কোনো পেশায় ছিলেন না।

মৃত নাজমুলের শরীরে কোথাও কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তিনি কিভাবে মারা গেছেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ময়না তদন্তের পর বিষয়টি জানা যাবে বলে জানান সিনিয়র সহকারি পুলিশ সুপার তাপস রঞ্জন তলাপাত্র।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :