ঝিনাইদহ আ.লীগের তিন ইউনিটে নতুন ছয় মুখ

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ মার্চ ২০১৮, ১৪:০৮ | প্রকাশিত : ০২ মার্চ ২০১৮, ১৪:০১

ঝিনাইদহ সদর পৌরসভা, সদর উপজেলা ও হরিনাকুণ্ডু উপজেলা আওয়ামী লীগে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন।

কমিটিতে সদর পৌরসভায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জীবন কুমার বিশ্বাসকে সভাপতি ও নজরুল ইসলাম বিশ্বাসকে সাধারণ সম্পাদক করা হয়েছে। অ্যাডভোকেট আব্দুর রশিদকে সদর উপজেলা সভাপতি এবং শহিদুল ইসলাম হিরণকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া হরিণাকুণ্ডু উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মশিউর রহমান জোয়ারদার সভাপতি এবং রবিউল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার শহরের ওয়াজির আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে ঝিনাইদহ পৗর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ প্রধান অতিথি ছিলেন। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, দলের কেন্দ্রীয় নির্বাহী সদস্য পারভীন জাহান কল্পনা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী, নবী নেওয়াজ, আনোয়ারুল আজিম আনার প্রমুখ উপস্থিত ছিলেন।

দীর্ঘ ২৪ বছর পর বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে পৌর আওয়ামী লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/০২মার্চ/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :