নেপালে নিহত কেবিন ক্রুর শিশু চুরি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মার্চ ২০১৮, ১৫:৩৬ | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৮, ১১:১০
বামে নিহত কেবিন ক্রু শারমীন আক্তার নাবিলা, ডানে তার দুই বছর বয়সী মেয়ে হিয়া

নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে বিধ্বস্ত বিমানের নিহত কেবিন ক্রু শারমীন আক্তার নাবিলার শিশু সন্তানকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

ঘরে গৃহশ্রমিকের কাছে মেয়েকে রেখেই ফ্লাইটে উঠেছিলেন তিনি। ওই গৃহশ্রমিক ও তার স্বামীকে আটকও করেছে পুলিশ। কিন্তু শিশুটি এখনও নিখোঁজ রয়েছে।

রাজধানীর উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১২ নম্বর সড়কের ২৪ নম্বর বাসায় থাকতেন নাবিলা। তার স্বামী ইমাম হাসান দেশের বাইরে আছেন। দুই বছর বয়সী মেয়ে হিয়াকে নিয়ে একাই থাকতেন মা। আর অফিস গেলে শিশুটি থাকত গৃহশ্রমিক রুনার কাছে। সোমবারও বাসায় রুনার কাছেই হিয়াকে রেখে ফ্লাইটে উঠেছিলেন নাবিলা।

নেপালে বিমান দুর্ঘটনায় নাবিলা নিহত হয়েছেন এমন খবর পাওয়ার পর থেকেই বাচ্চাটিকে কেউ একজন নিয়ে গেছে বলে নাবিলার এক স্বজন ফেসবুক লাইভে জানিয়েছেন।

নেপালের ত্রিভুবন এয়ারপোর্টে দুর্ঘটনার খবর পাওয়ার পর দাদি ও চাচী হিয়াকে আনতে গেলে বাসাটি খালি পান। এ সময় গৃহকর্মী রুনাকে সেখানে পাওয়া যায়নি।

পরে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করেন হিয়ার দাদি বিবি হাজেরা।

উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) আবিদুজ্জামান ঢাকাটাইমসেক জানান, গৃহকর্মী রুনা ও তার স্বামী আমিরুল ইসলামকে আটক করে থানায় আনা হয়েছে। তবে পুলিশের জিজ্ঞাসাবাদে তারা হিয়াকে নিয়ে পালিয়ে যাওয়ার কথা অস্বীকার করেছেন।

যদি তারা নিয়ে না থাকে তাহলে শিশুটি কোথায়?- এমন প্রশ্নে এই পুলিশ কর্মকর্তা বলেন, ‘আমরা তাদেরকে এই প্রশ্ন করেছিলাম। তারা কোনো জবাব দেয়নি। এ বিষয়ে আরও জিজ্ঞাসাবাদ করছি। একটা জবাব তো পাওয়াই যাবে।’

ঢাকাটাইমস/১৩মার্চ/এএ/এমআর/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :