শিশুসহ গৃহবধূকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ২

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৮, ২০:১৩

নড়াইলে সাত বছরের এক শিশুসহ গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শিশু ধর্ষণের মামলায় নড়াইল পৌর এলাকার ধোপাখোলার হোমিওপ্যাথিক চিকিৎসক তুষার বিশ্বাসকে এবং গৃহবধূকে গণধর্ষণের মামলায় লোহাগড়া উপজেলার তেলকাড়ার ঈসা মণ্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, আম খাওয়ানোর লোভ দেখিয়ে সোমবার বিকালে তুষার বিশ্বাসের ঘরে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে হোমিও চিকিৎসক তুষারকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। অসুস্থ শিশুর ডাক্তারি পরীক্ষা শেষ হয়েছে।

সদর থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে মঙ্গলবার দুপুরে তুষার বিশ্বাসের বিরুদ্ধে মামলা করেন।

এদিকে, সোমবার বিকালে লোহাগড়া উপজেলার মাইগ্রামে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

ভূক্তভোগী গৃহবধূ জানান, বাড়ির পাশে কলাবাগানে এক কাঁধি কলাকাটা দেখে সেখানে এগিয়ে যান তিনি। এ সময় কলাবাগানে লুকিয়ে থাকা মিলন মোল্যাসহ কয়েকজন যুবক বের হয়ে তার মুখ চেপে ধরে গণধর্ষণ করে পালিয়ে যায়। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে গৃহবধূকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। ভুক্তভাগী ওই নারীর স্বামী ঢাকায় বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। তিনি তিন সন্তানের জননী।

লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাদী হয়ে এ ঘটনার মূলহোতা মিলন মোল্যাসহ অজ্ঞাত ৩-৪ জনের নামে মঙ্গলবার দুপুরে মামলা করেন। মিলনের সহযোগী ঈসা মণ্ডলকে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে।

নড়াইল সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, গৃহবধূ ও শিশুটির ডাক্তারি পরীক্ষা শেষ হয়েছে।

(ঢাকাটাইমস/৩জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :