মেলায় অপোর ফোন কিনলেই ব্যাকপ্যাক ফ্রি

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৮, ১৩:১৭

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো। এতে অপো আকর্ষণীয় সব অফার নিয়ে হাজির হয়েছে।

মেলায় অপো’র বিগত বছরের হ্যান্ডসেটগুলোতে থাকছে আকর্ষণীয় মূল্যছাড় এবং ক্যাশব্যাক অফার। এছাড়াও এবারের মেলায় অপো’র নতুন ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট অপো এফ৭ প্রদর্শনী এবং বিক্রি করা হচ্ছে।

মেলা থেকে গ্রাহকরা অপো’র এফ৫ ইয়ুথ, এফ৫ ৪জিবি, এফ৫ ৬জিবি, এফ৩ প্লাস, এ৮৩, এ৭১ এবং এ৫৭ হ্যান্ডসেট কিনলেই পাচ্ছেন আকর্ষণীয় মূল্যছাড়। এছাড়াও অপো’র যেকোন হ্যান্ডসেট কিনলেই গ্রাহকরা পাবেন একটি আকর্ষণীয় ব্যাকপ্যাক। অপো এবারের স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো’তে সিলভার স্পন্সর হিসেবে মেলায় অংশ নিচ্ছে।

অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘আমরা বিশ্বাস করি টেকশহর ডট কম-এর সহযোগিতায় আয়োজিত স্মার্টফোন ও ট্যাব এক্সপো, বাংলাদেশের সব স্মার্টফোন ব্র্যান্ডগুলোর একটি ছাদের নিচে একত্রিত হওয়া এবং খুব সহজে পছন্দের স্মার্টফোন খুঁজে পেতে গ্রাহকদের সাহায্য করার ক্ষেত্রে অনন্য একটি প্ল্যাটফর্ম।’

স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮ আয়োজন করেছে এক্সপো মেকার। গত ১০ বছর ধরে এক্সপো মেকার-ই এই মেলার আয়োজন করে আসছে। অপো, স্মার্টফোন ও ট্যাব এক্সপো’তে গত ৩ বছর যাবৎ অংশগ্রহণ করে আসছে।

(ঢাকাটাইমস/১৪জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :