অনুষ্ঠিত হলো বাজাজ-রানার থ্রি হুইলারের ডিলার সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৮, ১৬:৫৫

বাজাজ-রানার থ্রি হুইলার ডিলার-পার্টনার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রানার অটোমোবাইলসের আয়োজনে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত সম্মেলনে আয়োজনে সম্মেলনে সারা দেশ থেকে বাজাজ থ্রি হুইলারের ডিলার ও পার্টনাররা উপস্থিত ছিলেন।

বিশ্বের শীর্ষস্থানীয় থ্রি হুইলার উৎপাদনকারী প্রতিষ্ঠান বাজাজের সঙ্গে দ্বিপাক্ষিক ব্যবসায়িক সম্পর্কের মাধ্যমে ২০১৭ সাল থেকে দেশের বাজারে বাজাজ থ্রি হুইলার নিয়ে আসে রানার অটোমোবাইলস।

রানার অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুকেশ শর্মা সম্মেলনে তার বক্তব্যে বলেন,‘আমি খুবই আনন্দিত বাজাজ ও রানারের ব্যবসায়িক সম্পর্কে মাত্র এক বছরেই খুবই ভালো প্রবৃদ্ধি হয়েছে। নতুন এবং অত্যাধুনিক মানের  বাজাজ থ্রি হুইলার দেশের যানবাহন সমস্যার টেকসই সমাধানে কার্যকরী ভূমিকা রাখছে।

সম্মেলনে সারা দেশ থেকে আগত  ব্যবসায়িক সহযোগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রানার অটোমোবাইলসের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, ‘আমরা সরকারের ভিশন-২০২১ বাস্তবায়নে অবদান রাখতে চায়। তৃণমূলে সরকার যে ব্যাপক অবকাঠামো উন্নয়ন করছে সেখানে নাগরিকদের যোগাযোগ ব্যবস্থায় সাশ্রয়ী সমাধান তাদের উৎপাদনশীলতা বাড়াতে অবদান রেখেছি। টেকসই যানবাহন হিসেবে ইতিমধ্যে বাজাজ-রানার থ্রি হুইলার তৃণমূলে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। আমরা একমাত্র কোম্পানি যারা নিজস্ব ডিলার নেটওয়ার্কের মাধ্যমে সারা দেশে ইনস্টলমেন্টের মাধ্যমে বাজাজ-রানার থ্রি হুইলার সরবরাহ করছি।

আগামীতেও রানার অটোমোবাইলস নতুন নতুন পণ্য বাজারে আনবে এবং মানুষের দোরগোড়ায় তা পৌঁছে দিয়ে রানার অটোমোবাইলসের ডিলাররা প্রবৃদ্ধিতে আরো অবদান রাখবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে বাজাজ অটো লিমিটেডের কান্ট্রি হেড, সাউথ এশিয়া ও মধ্য প্রাচ্য রামানপ্রিত সিং আহুজা বাংলাদেশে ৫টি এক্সক্লুসিভ অ্যাপ্লিকেশন প্রকাশের ঘোষণা দেন যার মাধ্যমে ডিলাররা খুব সাহজেই পণ্য ও সেবা গ্রাহকের দৌরগোড়ায় পৌছে দিতে সক্ষম হবেন।

অনুষ্ঠানে মুকেশ শর্মা আসন্ন ঈদ-উল আজহা উপলক্ষে ফোর হুইলার ‘বাজাজ কিউট’ এর বিশেষ অফার ঘোষণা করেন।

সম্মেলনে ২০১৭ সালের ব্যবসায়িক সাফল্যের পিছনে ডিলারদের অবদানের স্বীকৃতি জানিয়ে তাদেরকে ধন্যবাদ জানান রানার অটোমোবাইলসের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন।

কুইজ প্রতিযোগিতা, সেরা ডিলারদের অ্যাওয়ার্ড প্রদান, গালা ডিনার এবং সংস্কৃতিক আয়োজনে অনুষ্ঠান শেষ হয়।বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :