জামালপুরে বিএনপি নেতা-কর্মীসহ গ্রেপ্তার ২৭

জামালপুর প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৮, ১৬:১৫

জামালপুরের মেলান্দহে সাবেক কাউন্সিলর ও পৌর বিএনপির সহ-সভাপতি হাফেজ হযরত আলীসহ পাঁচ বিএনপি নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে মেলান্দহ থানা পুলিশ। এছাড়া জেলায় আরও ২২জনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা জানায়, মেলান্দহের শ্যামপুর বাজারে একটি হোটেলে চা খাওয়ার সময় সাবেক কাউন্সিলর ও পৌর বিএনপির সহ-সভাপতি হাফেজ হযরত আলীকে মারধর করা হয়। মহাজোট প্রার্থীর প্রচার কেন্দ্রের ৪-৫টি চেয়ার ভাঙচুর করা হয়। ভাঙচুরের অভিযোগ এনে হযরত আলীকে আটক করে পুলিশে সোপর্দ করে আওয়ামী লীগের কর্মীরা।

অপর গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, পূর্ব থুরী গ্রামের জাহেদ আলীর ছেলে বিএনপি নেতা ডালিম সর্দার (৪৫) ও তার ছেলে সিফাত (১৮), বিএনপি নেতা মোকছেদ আলী (৫০) এবং নয়ানগর গ্রামের বিএনপি কর্মী ফারুক মিয়া (২৬)।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী সাখাওয়াত হোসেন জানান,   গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। তাদেরকে মঙ্গলবার দুপুরে জামালপুর চিফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিন্নাহ জানান, রাতে শ্যামপুর বাজারে এবং থুরী গ্রামে বিএনপির কর্মীরা হট্রগোলের চেষ্টা করলে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল বলেন, নির্বাচনের মাঠ দখলে রাখতে অযথা মিথ্যা অভিযোগ দিয়ে বিএনপির কর্মীদের গ্রেপ্তার ও হয়রানি করা হচ্ছে।

এছাড়া সারা জেলায় আরও ২২ বিএনপির নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিমূল ইসলাম জানিয়েছেন।

ঢাকা টাইমস/২৫ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :