কিশোরগঞ্জে ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ে পিঠা উৎসব

কিশোরগঞ্জ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৯, ১৯:৫৩

কিশোরগঞ্জে ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর ইংরেজি বিভাগের আয়োজনে দিনব্যাপী পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠানটি উদযাপিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর সুলতান উদ্দিন ভূঞা ফিতা কেটে পিঠা উৎসবের উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, শিক্ষার্থীদের মাঝে গ্রাম বাংলার ইতিহাস ঐতিহ্য তুলে ধরতে ঈশা খাঁ বিশ্ববিদ্যালয় প্রতিবছর পিঠা উৎসবের আয়োজন করে। ভবিষ্যতে আরো বড় পরিসরে এই পিঠা উৎসবের আয়োজন করা হবে। পরে তিনি শিক্ষার্থীদের নিজ হাতে তৈরি পিঠার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সাধারণ সম্পাদক প্রফেসর আ.ন.ম. নৌশাদ খান, কিশোরগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার আক্তার জামীল, জেলা কারাগারের জেল সুপার বজলুর রশীদ, কারাধ্যক্ষ বাহারুল ইসলাম, বিশ্ববিদ্যলয়ের কলা ও সামজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর আরজ আলী, আইন অনুষদের ডিন প্রফেসর রফিকুল আলম, রেজিস্ট্রার চৌধুরী খায়রুল হাসান, ইংরেজি বিভাগের চেয়ারম্যান বদরুল হুদা সোহেল,  প্রভাষক আল মুরসালিন স¤্রাট, রাকিবুল হাসান, মাহবুবা প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে সব বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত