‘সিম্বা’র গানে স্বামীর সঙ্গে নাচলেন সানি

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০১৯, ১৯:০৯ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৯, ১৯:০৬

গত বছরের শেষ ব্লকবাস্টার রণবীর সিং ও সারা আলি খান অভিনীত ‘সিম্বা’। গত ২৮ ডিসেম্বর গোটা ভারতে মুক্তি পায় রোহিত শেঠি পরিচালিত ও করণ জোহার প্রযোজিত এই ছবি। শুধু ভারতেই যেটির আয় ২০০ কোটি ছাড়িয়েছে।

এদিকে ছবির পাশাপাশি ঝড় তুলেছে এর ‘ও লাড়কি আঁখ মারে’ শিরানামের গানটিও। দেশের আনাচে কানাচে সবখানে এই গান বাজিয়ে সবাইকে নাচতে দেখা যাচ্ছে। ‘আঁখ মারে’ লিখে সার্চ করলেই ইউটিউবে পাওয়া যাচ্ছে এই গানের অসংখ্য ভিডিও।

সেই ‘আঁখ মারে’ নাচিয়ে ছাড়ল সাবেক কানাডিয়ান পর্ন তারকা সানি লিওনকেও। গত কয়েক বছর ধরে যিনি বলিউডের ছবিতে অভিনয় করছেন। ‘আঁখ মারে’র গানে সানির সঙ্গে নেচেছেন তার স্বামী ড্যানিয়েল ওয়েবারও। সম্প্রতি তার একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নায়িকা। সেখানে দেখা গেছে, চা বাগানের মধ্যে ‘আঁখ মারে’ গানের তালে নাচছেন সানি ও তার স্বামী।

‘ও লাড়কি আঁখ মারে’ গানটি মূলত ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত আরশাদ ওয়ারসি ও সিমরান বাগ্গা অভিনীত ‘তেরে মেরে সপনে’ ছবির। যেটি গেয়েছিলেন কুমার শানু। তবে সে সময় এটি এতো জনপ্রিয়তা পায়নি। দীর্ঘ ২২ বছর পর সেই গানটি রিমিক্স করে ‘সিম্বা’ ছবিতে ঢোকান পরিচালক রোহিত শেঠি। ব্যাস, সুপারডুপার হিট।

রিমিক্স গানটিতে কণ্ঠ দিয়েছেন বলিউডের এ প্রজন্মের কণ্ঠশিল্পী মিকা সিং ও নেহা কাক্কর। এছাড়া কুমার শানুর কণ্ঠও রয়েছে। ছবির নায়ক-নায়িকা রণবীর ও সারা আলি খান ছাড়াও এই গানের সঙ্গে নেচেছেন রোহিত শেঠির সুপারহিট ‘গোলমাল’ সিরিজের আরশাদ ওয়ারসি, তুষার কাপুর, শ্রেয়স তোলপাড়ে এবং কুণাল খেমুর মতো তারকারা।

ঢাকা টাইমস/২১ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :