৪ উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:০৩ | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৫৫

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে চরম ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ। কিউই পেসের সামনে ইনিংস লম্বা করতে পারছেন না কোনো টাইগার ব্যাটসম্যান। দ্রুত রান তুলে আশা জাগিয়েছিলেন সৌম্য সরকার। কিন্তু সেটাও বেশি দূর গেল না। ৩০ রান যোগ করে সাজঘরের পথ ধরেন তিনি। বাঁহাতি এই ওপেনারকে হারিয়ে চাপের মুখে বাংলাদেশ। ইতিমধ্যে দলীয় ৪৩ রানে দ্রুত চার উইকেট হারিয়েছে ধুঁকছে সফরকারীরা।

এই প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ৫৩ রান। ৬ রানে ব্যাট করছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তার সঙ্গে ৫ রানে অপরাজিত আছেন মোহাম্মদ মিথুন।

নেপিয়ারে টসে জিতে আগে ব্যাট করতে নেমে শুরুতেই সাজঘরে ফিরেন ওপেনার তামিম ইকবাল। হেনরির করা ইনিংসের প্রথম বলে চার হাঁকিয়ে শুরু করেছিলেন তিনি। পরের ওভারে ট্রেন্ট বোল্টের করা বলে উইকেট রক্ষককের হাত ক্যাচ দিয়ে ফিরে গেলেন বাঁহাতি এই ওপেনার। যাওয়ার আগে ৬ বলে ৫ রান করেন তিনি।

দলীয় ১৯ রানে তামিমের পথে হাঁটেন আরেক ওপেনার লিটন কুমার দাস। ৪.১ ওভারে হেনরির করা বলে সরাসরি বোল্ড হন লিটন(১)। অষ্টম ওভারে মুশফিককে নিজের দ্বিতীয় শিকার বানান বোল্ট। পরের ওভারে হেনরির করা বলে ক্যাচ তুলে দিয়ে ফিরেন সৌম্য সরকার। যাওয়ার আগে ২২ বলে ৫ বাউন্ডারি এবং ১ ছক্কায় ৩০ রান করেন তিনি।

বাংলাদেশ একাদশ: মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সাইফ উদ্দিন, সাব্বির রহমান।

নিউ জিল্যান্ড একাদশ: কেন উইলিয়ামসন, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম ল্যাথাম, জিমি নিশাম, হেনরি নিকোলস, রস টেইলর, মিচেল স্যান্টনার।

(ঢাকাটাইমস/১৩ ফেব্রুয়ারি/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :