বিমান ছিনতাইচেষ্টা: পলাশের পরিবারকে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ১১:৩৫

বাংলাদেশ বিমানের দুবাইগামী একটি উড়োজাহাজ কথিত ছিনতাইচেষ্টার ঘটনায় নিহত পলাশ আহমদের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেছেন তদন্ত কর্মকর্তারা।

শনিবার রাতে তদন্তকারী সংস্থা চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপির) কাউন্টার টেররিজমের একটি দল পলাশের বাবা-মাসহ ১০ স্বজনকে জনকে জিজ্ঞাসাবাদ করে। দেশে ফিরলে পলাশের সাবেক স্ত্রী চিত্রনায়িকা সিমলাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান কর্মকর্তারা।

মামলার তদন্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়া জানান, শনিবার সন্ধ্যা ৭টার দিকে তার নেতৃত্বে একটি দল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকায় নিহত পলাশের বাড়িতে যান। তারা পলাশের বাবা পিয়ার জাহান, মা রেনু বেগম, চাচা দ্বীন ইসলাম এবং আত্মীয়স্বজন ও প্রতিবেশীসহ ১০ জনকে জিজ্ঞাসাবাদ করেন।

গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বিমানের একটি ফ্লাইট আকাশে ওড়ার পরপরই পলাশ আহমেদ উড়োজাহাজটি ছিনতাইয়ের চেষ্টা করেন। এ অবস্থায় পাইলট উড়োজাহাজটি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করান। পরে যাত্রী ও ক্রুদের নিরাপদে নামানোর পর কমান্ডো অভিযানে নিহত হন পলাশ। যদিও পরে তদন্তে জানা গেছে, পলাশের হাতে থাকা ওই অস্ত্রটি ছিল খেলনার।

(ঢাকাটাইমস/২৪মার্চ/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :