‘লাখো শহীদ স্মরণে, লাখো প্রদীপ জ্বালো’

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মার্চ ২০১৯, ২০:৩৩ | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ২০:৩৩

২৫ মার্চের কালো রাতে প্রথম সশস্ত্র প্রতিরোধে বাংলাদেশ পুলিশ বাহিনীর গৌরবোজ্জ্বল অবদান এবং মুক্তিযুদ্ধে শহীদদের আত্মত্যাগের প্রতি বিনম্র শ্রদ্ধায় ‘লাখো শহীদ স্মরণে, লাখো প্রদীপ জ্বালো’ অনুষ্ঠান সোমবার বগুড়ায় সন্ধ্যা ৭টা ১ মিনিটে অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া জেলা পুলিশ, জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, সম্মিলিত সাংস্কৃতিক জোট এবং বিভিন্ন পেশাজীবী ও শ্রমজীবী সংগঠনের আয়োজনে এই অনুষ্ঠান হয়।

বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- পুলিশ হেডকোয়ার্টার্স-এর এডিশনাল আইজি (এডমিন অ্যান্ড অপস্) মোখলেসুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ।

‘লাখো শহীদ স্মরণে, লাখো প্রদীপ জ্বালো’ অনুষ্ঠানে এক যোগে বগুড়া আলতাফুন্নেছা খেলার মাঠ, জিলা স্কুল মাঠ, মাটিডালি সদর উপজেলা চত্বর, টিএমএসএস, উপজেলা চত্বর শাজাহানপুর, শেরপুর, এনইউ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ ধুনট, গাবতলী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ, সারিয়াকান্দি পাবলিক মাঠ, শিবগঞ্জ মুক্তিযোদ্ধা স্তম্ভ, সোনাতলা শেখ রাসেল স্টেডিয়াম, দুপচাঁচিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ, আদমদীঘি আইপিজে স্কুল মাঠ, নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রি কলেজ মাঠ এবং কাহালু মডেল স্কুল মাঠে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :