ভিকির সঙ্গে ডেটে যাবেন তামান্না?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মার্চ ২০১৯, ০৯:০২ | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৯, ০৮:৪৫

প্রভাসের সঙ্গে ‘বাহুবলী’ ছবিতে অভিনয় করে খ্যাতির চূড়ায় উঠেছেন দক্ষিণী নায়িকা তামান্না ভাটিয়া। এর আগে অবশ্য তিনি অজয় দেবগণের বিপরীতে ‘হিম্মতওয়ালা’র মাধ্যমে বলিউডে অভিষেক করেন। তবে রাজমৌলি পরিচালিত ‘বাহুবলী’তে তার অভিনয় ছিল নজরকাড়া।

এই তামান্না কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রুপালি পর্দায় চুমোর দৃশ্যে তার ঘোর আপত্তি। তবে শুধুমাত্র ঋত্বিক রোশনের ক্ষেত্রে তার কোনো আপত্তি নেই। একমাত্র ঋত্বিকের বিপরীতেই তিনি অনস্ক্রিন চুমোর দৃশ্যে অভিনয় করতে রাজি।

এবার নায়িকার টার্গেটে হালের উঠতি তারকা ভিকি কৌশল। সম্প্রতি আরেকটি সাক্ষাৎকারে তামান্নাকে প্রশ্ন করা কার সঙ্গে তিনি ডেটে যেতে চান। তামান্নার ঝটপট উত্তর, বলিউড অভিনেতা ভিকি কৌশল।

হালের নয়া তারকা ভিকির কেরিয়ার বর্তমানে উর্ধ্বমুখী। সম্প্রতি অনুষ্ঠিত ৬৪তম ফিল্মফেয়ারের আসরে তিনি সেরা সহ-অভিনেতার পুরস্কার জিতেছেন। মেঘনা গুলজার পরিচালিত ‘রাজি’ ছবির জন্য এই পুরস্কার হাতে ওঠে ভিকির।

একই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে সেরা অভিনেত্রীর পুরস্কার ঝুলিতে পোরেন আলিয়া ভাট। তার সঙ্গে সহ-অভিনেতা হিসেবে ছিলেন ভিকি কৌশল। সেই ভিকি কি তামান্নার প্রস্তাবটা ভেবে দেখবেন? যাবেন তার সঙ্গে ডেটে?

ঢাকাটাইমস/২৮মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :