আবাহনীকে বড় ব্যবধানে হারাল রূপগঞ্জ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০১৯, ১৬:০২

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) রবিবার দশম রাউন্ডের ম্যাচে আবাহনী লিমিটেডকে ১৩৯ বল হাতে রেখে ৬ উইকেটে হারিয়েছে লেজেন্ডস অব রূপগঞ্জ। এই জয়ের ফলে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে রূপগঞ্জ। ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে আবাহনী।

মিরপুরে অনুষ্ঠিত ম্যাচটিতে আবাহনীর দেয়া ১২৩ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ২৬.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় রূপগঞ্জ। দলের পক্ষে সর্বোচ্চ ৫৯ রান করেন ওপেনার মেহেদী মারুফ।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৩৯.১ ওভারে ১২২ রান সংগ্রহ করে অলআউট হয় আবাহনী লিমিটেড। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। দ্বিতীয় সর্বোচ্চ ৩৮ রান করেন মোহাম্মদ মিথুন।

রূপগঞ্জের বোলারদের মধ্যে শুভাশিস রায় ৩টি, মোহাম্মদ শহীদ ২টি, রিশি ধাওয়ান ১টি, নাবিল সামাদ ২টি ও মুক্তার আলী ১টি করে উইকেট শিকার করেন।

আবাহনী ব্যাটিংয়ে নেমে ইনিংসের প্রথম বলেই উইকেট হারায়। ওপেনার জহুরুল ইসলামকে বোল্ড করেন শুভাশিস রায়। এরপর নাজমুল হোসেন শান্ত এবং সৌম্য সরকারকেও দ্রুত ফিরিয়ে দেন শুভাশিস। এখান থেকেই শুরু হয় ভাঙন। এরপর একের পর এক উইকেট হারাতে থাকে আবাহনী। মিথুন ও মোসাদ্দেকের লড়াকু ব্যাটিংয়ে শেষমেশ ১২২ রান করে অলআউট হয় তারা। ম্যাচ সেরা হয়েছেন লেজেন্ডস অব রূপগঞ্জের শুভাশিস রায়।

সংক্ষিপ্ত স্কোর

আবাহনী লিমিটেড: ১২২ (৩৯.১ ওভার)

লেজেন্ডস অব রূপগঞ্জ: ১২৫/৪ (২৬.৫ ওভার)

(ঢাকাটাইমস/৭ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :