বিরক্ত ফারহান আখতার

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৯, ১৪:৪৭

২০০৬ সালে মুক্তি পেয়েছিল বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত ‘ডন’ সিরিজের প্রথম ছবি। এরপর ২০১১ সালে পর্দায় ওঠে ‘ডন টু’। এবারও ডনের ভূমিকায় ছিলেন শাহরুখ এবং দুটি ছবিই পরিচালনা করেন অভিনেতা, গায়ক ও প্রযোজক ফারহান আখতার।

এরপর কেটে গেছে দীর্ঘ আট বছর। গত বছর থেকেই গুঞ্জন, নির্মিত হতে যাচ্ছে তুমুল জনপ্রিয়তা পাওয়া এ সিরিজের তৃতীয় কিস্তি। চলতি বছরেও এ নিয়ে নানা আলোচনা।

শুরু থেকে এ ছবির জন্য শাহরুখের নামই আবার শোনা যাচ্ছিল। কিন্তু কয়েকদিন ধরে নয়া গুঞ্জন ভেসে বেড়াচ্ছে, ‘ডন থ্রি’-তে শাহরুখ খান থাকছেন না। তার পরিবর্তে দেখা যাবে রণবীর সিংকে। এমনকী, পরিচালনার চেয়ারেও ফারহান আখতারের বদলে থাকবেন তার বোন জোয়া আখতার।

চলমান এসব জল্পনা-কল্পনার কথা সম্প্রতি কানে গেছে ফারহান খানের। যাতে রীতিমতো বিরক্তি প্রকাশ করেছেন বলিউডের বিখ্যাত গীতিকার জাভেদ আখতারের ছেলে ফারহান।

তিনি স্পষ্ট জানিয়ে দেন, ‘ডন’ ফ্রাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে কথা বলার সময় এখনও আসেনি। যেদিন কথা বলার মতো কিছু থাকবে আমি নিজে তা দর্শকদের জানাব। অন্য কারও মুখে কিছু জানতে হবে না।’

এদিকে বড় পর্দায় আবার খুব তাড়াতাড়ি দেখা যাবে ফারহান আখতারকে। সোনালী বোসের পরিচালনায় ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এখানে তার নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। চলতি বছরের ১১ অক্টোবর এই ছবি মুক্তি পাওয়ার কথা।

ঢাকাটাইমস/১২এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :