কাজী এরতেজাকে বসুন্ধরা চেয়ারম্যানের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০১৯, ২২:০০

টানা দ্বিতীয়বারের মতো দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ীদের সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মনোনীত হওয়ায় ড. কাজী এরতেজা হাসান সিআইপিকে শুভেচ্ছা জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

গতবার নির্বাচনের মাধ্যমে জয়ী ড. কাজী এরতেজা হাসানকে এবার বাংলাদেশ ল্যান্ড ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন (বিএলডিএ) থেকে মনোনয়ন দেয়া হয়েছিল। বিএলডিএর সিনিয়র সহ সভাপতি ড. এরতেজা হাসান আবারো দেশের শীর্ষ ব্যবসায়ীদের নেতৃত্বে আসায় বিএলডিএর প্রেসিডেন্ট আহমেদ আকবর সোবহান তাকে শুভেচ্ছা জানিয়ে, ভবিষ্যতে সততা ও নিষ্ঠার সাথে দেশের ব্যবসায়ীদের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাওয়ার পরামর্শ দেন।

আহমেদ আকবর সোবহানের সাথে সাক্ষাতের সময় ড. কাজী এরতেজা হাসানের সঙ্গে আরো উপস্থিত ছিলেন এনকে গ্রুপের চেয়ারম্যান জিয়াউর রহমান এবং অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ শামস-উল ইসলাম।

এ বিষয়ে ড. কাজী এরতেজা হাসান বলেন, আহমেদ আকবর সোবহান বাংলাদেশের ইতিহাসে শুধু একটি নাম নন; তিনি নিজেই একটি প্রতিষ্ঠান। বাংলাদেশের সবচেয়ে সফল ব্যবসায়ী হিসাবে অগ্রজ আহমেদ আকবর সোবহান। তিনি আমাকে যে পরামর্শ দিয়েছেন তা আমি মনেপ্রাণে পালন করার চেষ্টা করে এসেছি এবং ভবিষ্যতেও সেই ধারা অব্যাহত থাকবে। বিএলডিএ'র মনোনয়ন দেয়ায় ড. কাজী এরতেজা হাসান সংগঠনের প্রেসিডেন্টে আহমেদ আকবর সোবহানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ড. কাজী এরতেজা হাসান দৈনিক ভোরের পাতা ও দ্য পিপলস্ টাইম পত্রিকার সম্পাদক, প্রকাশক, ইরান-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ ল্যান্ড ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন (বিএলডিএ) এর সিনিয়র সহ সভাপতি, ভোরের পাতা গ্রুপ অব কোম্পানিজ ও ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চেয়ারপার্সন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম এবং শিল্প-বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য।

ঢাকাটাইমস/১৪মে/ ইএস

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ওয়ালটন কম্পিউটারের ক্যাশব্যাক অফারে ব্যাপক সাড়া, শতভাগ ক্যাশব্যাক পেলেন ৬ ক্রেতা

ভিসা কার্ড (ডেবিট, ক্রেডিট, প্রি-পেইড) নিয়ে এলো বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক

ভরিতে ১৭৫০ টাকা কমল স্বর্ণের দাম

নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা সিন্ডিকেট নিয়ন্ত্রণে প্রতিবন্ধকতা: ক্যাব চট্টগ্রাম

বাংলাদেশ ব্যাংকের সঙ্গে ব্যাংক এশিয়ার চুক্তি স্বাক্ষর

নিজ নেতৃত্বগুণে বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন বিশ্ববরেণ্য নেতা: ড. মশিউর রহমান

ওয়ালটন ফ্রিজ কিনে ৩২তম মিলিয়নিয়ার হলেন কুমিল্লার ভ্যানচালক হুমায়ুন 

এবার মিরপুরে ৫৯৫ টাকায় গরুর মাংস

আয়ারল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল দেবে বাংলাদেশ: সালমান এফ রহমান

বাংলাদেশ ব্যাংক ও জনতা ব্যাংকের মধ্যে ক্রেডিট গ্যারান্টি বিষয়ে চুক্তি

এই বিভাগের সব খবর

শিরোনাম :