বানসালির ছবিতে শ্রেয়া মিশ্র

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩১ মে ২০১৯, ০৯:৪২

গত বছর মুক্তিপ্রাপ্ত শাহরুখ খানের ‘জিরো’ ছবির একটি ছোট চরিত্রে দেখা গিয়েছিল ওডিশার মেয়ে সুশ্রী শ্রেয়া মিশ্রকে। আনন্দ এল রাই পরিচালিত এই ছবি দিয়েই তার বলিউডে অভিষেক হয়েছিল। ২৮ বছর বয়সী শ্রেয়ার জীবনে স্বপ্নই সব। সেই স্বপ্ন পূরণে আবারও লাইমলাইটে আসছেন তিনি।

বলিউড সূত্রে খবর, এবার ইন্ডাস্ট্রির প্রখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বানসালির আগামী ছবি ‘মালাল’-এ অভিনয় করতে চলেছেন শ্রেয়া। তবে এবার আর ‘জিরো’র মতো ছোট চরিত্রে নয়, একটা গুরুত্বপূর্ণ চরিত্রেই নাকি তাকে দেখা যাবে। ইতোমধ্যে ছবির ‘আলিয়া রে’ শিরোনামের একটি গানে তার দুর্ধর্ষ নাচে দর্শক মুগ্ধ হয়েছেন।

নিজের নাচ দেখে উচ্ছ্বসিত হয়েছেন অভিনেত্রী শ্রেয়াও। সোশ্যাল মিডিয়ায় সেই উচ্ছ্বাসের কথা জানিয়েছেন তিনি। আরও জানিয়েছেন, তার এই নাচ কম্পোজ করেছেন ভারতের বিখ্যাত ড্যান্স কোরিওগ্রাফার গণেশ আচারিয়া।

শ্রেয়ার জন্ম ওডিশার সম্বলপুরে। লেখাপড়া করেছেন দিল্লি বিশ্ববিদ্যালয়ে। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু। বেশ কিছু সুন্দরী প্রতিযোগিতায় তাকে দেখা গেছে। ২০১৫ সালে মিস ইউনাইটেড কন্টিনেন্টস- এ তিনি তৃতীয় রানারআপ ছিলেন। সে সময় অভয় দেওলের সঙ্গে একটি ছোট চরিত্রে তাকে দেখা গিয়েছিল।

ঢাকাটাইমস/৩১ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :