আলিয়ার নায়ক বাংলার যিশু

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৫ জুন ২০১৯, ১৩:০২

বলিউডের উড়ান অব্যাহত রয়েছে কলকাতার অভিনেতা যিশু সেনগুপ্তের। গত বছর কঙ্গনা রানাওয়াতের বিপরীতে ‘মণিকর্ণিকা’ ছবিতে তার অভিনয় সবার নজর কেড়েছিল। এবার তিনি নাম লিখিয়েছেন ভাট শিবিরে। অর্থাৎ মহেশ ভাটের ‘সড়ক টু’ ছবিতে দেখা যাবে যীশুকে। বলিউড সূত্রে খবর, তিনি অভিনয় করবেন আলিয়া ভাটের বিপরীতে।

মঙ্গলবার টুইট করে খবরটি জানানো হয়েছে পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের প্রোডাকশন হাউস থেকে। সেই সঙ্গে ছবির চিত্রনাট্য নিয়ে যীশুর নামাঙ্কিত একটি ছবি পোস্ট করেছেন মহেশের বড় মেয়ে অভিনেত্রী পূজা ভাট। ক্যাপশনে লেখেন, ‘বাবা যীশুকে বিশেষ চোখে দেখেন। এই ছবিতে যীশুর চরিত্রটিও খুব গুরুত্বপূর্ণ।’ কাজেই বলিউডে যীশু যে লম্বা রেসের ঘোড়া তা কিন্তু এখান থেকেই প্রমাণিত।

খবর সত্যি হলে এই প্রথম আলিয়ার বিপরীতে দেখা যাবে যিশুকে। এ জুটি ছাড়াও ‘সড়ক টু’-তে আরও আছেন সঞ্জয় দত্ত, পূজা ভাট, আদিত্য রায় কাপুর,প্রিয়াঙ্কা বোস ও অক্ষয় আনন্দ। ছবিটি ২০২০ সালের ১০ জুলাই মুক্তি পাওয়া কথা রয়েছে।

‘সড়ক টু’ হলো ১৯৯১ সালে মুক্তি পাওয়া ‘সড়ক’ ছবির দ্বিতীয় কিস্তি। প্রথম ছবিটিও পরিচালনা করেছিলেন মহেশ ভাট। সেখানে প্রধান ভূমিকায় ছিলেন সঞ্জয় দত্ত ও পূজা ভাট।

ঢাকাটাইমস/৫ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :