মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০১৯, ১৯:৩১

সাড়ে তিন বছরের মেয়েকে নিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন এক নারী। এ ঘটনায় রোজা ফারদিন নামের ওই শিশুটির মৃত্যু হয়েছে। রবিবার রাতে রাজধানীর মুগদা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ তার লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে দিয়েছে। শিশুটির মা রোখসানা আক্তার রুমি বর্তমানে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানা গেছে।   

মুগদা থানার উপপরিদর্শক ফজল মাহমুদ ঢাকাটাইমসকে জানিয়েছেন, রবিবার রাত সোয়া ১২টার দিকে মুগদা জেনারেল হাসপাতাল থেকে রোজা ফারদিনের লাশ উদ্ধার করি। রোখসানা আক্তার তার মেয়েকে নিয়ে মানিকনগরের  মিয়াজান গলির ৯৬ নম্বর বাড়িতে থাকতেন। গত ২৬ রমজান রাতে তার স্বামী মনজুর হাসান রাসেল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

এ ব্যাপারে জানতে শিশুটির চাচা সোহেলকে ফোন করা হলে তিনি কান্নাজড়িত কণ্ঠে ঢাকাটাইমসকে বলেন, গত ২৬ রমজান আমার ভাইয়ের মৃত্যু হয়। তাকে দক্ষিণ কমলাপুর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছিল। এখানেই রোজাকে দাফন করার প্রস্তুতি নিচ্ছি। তার মৃত্যুর কারণ আমারও জানা নেই।  

এ ঘটনায় রোখসানা আক্তার রুমিকে একমাত্র আসামি করে মুগদা থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। রুমি সুস্থ হলে তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

(ঢাকাটাইমস/১৭জুন/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :