ফরিদপুরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি, আহত ১

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০১৯, ১৬:১৩

বাংলাদেশ বেতারের ফরিদপুর প্রতিনিধি ও ফরিদপুর প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য শফিকুল ইসলাম মনিরের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।ডাকাতিতে বাধা দিতে গেলে তার স্ত্রী জারজিনা আক্তার মুক্তিকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে ডাকাতরা।

সোমবার দিবাগত রাত তিনটার দিকে শহরের ভাটিলক্ষ্মীপুর এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে ফরিপুরের কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

সাংবাদিক শফিকুল ইসলাম মনি জানান, রাত তিনটার দিকে ঘরের পেছনের দিকের লোহার গ্রিল ও একটি কাঠের দরজা ভেঙে ৬/৭ জন লোক ভেতরে প্রবেশ করে। পরে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে শিশু কন্যা ফারিয়া ইসলামকে জিম্মি করে। চিৎকার শুনে পাশের ঘরে থাকা তার মা জারজিনা এগিয়ে যাওয়ার চেষ্টা করলে ডাকাতরা তাকে আঘাত করে। এতে তার মাথায় গুরুতর জখম হয় ও একটি দাঁত ভেঙে যায়।

পরে ডাকাতরা অস্ত্রের মুখে স্টিলের আলমারির চাবি ছিনিয়ে নিয়ে নগদ ২০ হাজার টাকা, সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যায়।
বিষয়টি টের পেয়ে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে সাংবাদিক দম্পতিকে উদ্ধার করে। পরে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম ও ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফ এম নাসিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

কোতয়ালি থানার ওসি এফ এম নাসিম জানান, ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে তৎপর রয়েছে পুলিশ। এ ঘটনায় ফরিদপুর কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।

ঢাকাটাইমস/৬জুন/প্রতিনিধি/এমআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :