ভিভ এখন সুস্থ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ আগস্ট ২০১৯, ১১:৪০ | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৯, ০৯:১৭

প্রচণ্ড গরম ও আর্দ্রতায় ওয়েস্ট ইন্ডিজ-ভারত দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার আগে অসুস্থ হয়ে পড়েছিলেন কিংবদন্তি ক্যারিবিয়ান ব্যাটসম্যান ভিভিয়ান রিচার্ডস। শুক্রবার টেস্ট ম্যাচের অফিসিয়াল সম্প্রচারকারী চ্যানেলে প্রাক্‌-ম্যাচ বিশ্লেষণ করার সময়ই অসুস্থ হয়ে পড়েন ৬৭ বছর বয়সী ভিভ।

এই চ্যানেলে তিনি ধারাভাষ্য দেওয়ার পাশাপাশি ম্যাচের আগে ও পরে বিশ্লেষণও করছেন। এ দিন শো চলার সময় অস্বস্তি অনুভব করেন তিনি। দ্রুত একটি স্ট্রেচারে করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঠিক কী কারণে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন সেটা এখনও স্পষ্ট করে জানা যায়নি। তবে মনে করা হচ্ছে শরীরে পানি কমে যাওয়ায় অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাঁকে ওয়েস্ট ইন্ডিজ ড্রেসিংরুমে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়।

কিছুক্ষণ পরে তিনি সুস্থ হয়ে ওঠেন এবং লাঞ্চের পরে আবার ধারাভাষ্য দেন। উদ্বিগ্ন ভক্তদের ধারাভাষ্য দেওয়ার ফাঁকে রিচার্ডস আশ্বস্ত করে বলেন, ‘‘গোটা বিশ্বে আমার ভক্তদের উদ্দেশে বলতে চাই, আমি সুস্থ হয়ে উঠেছি। আমি ঠিক আছি। ধারাভাষ্য দিতে আবার শুরু করেছি। বিশ্বের কোনও বোলার যা করতে পারেনি সেটা প্রকৃতি (প্রচণ্ড গরম) করে দেখাল। প্রকৃতিকে সম্মান করতে হবে আমাদের।’’

(ঢাকাটাইমস/৩১ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :